Aajbikel

হৈমন্তীর সঙ্গে ছবিতে হাসিমুখে মদন! হইচই শুরু

 | 
madan_haimanti

কলকাতা: নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষ তাঁর নাম প্রকাশ্যে এনেছেন। তারপর থেকেই হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামের এই মহিলাকে নিয়ে চর্চা আকাশ ছুঁয়েছে। নিয়োগ দুর্নীতিতে সাক্ষী গোপাল দলপতির দ্বিতীয় স্ত্রী হলেন তিনি, এমনটাই জানা গিয়েছে। কিন্তু সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা নিয়ে আরও বেশি আলোড়ন। হৈমন্তীর সঙ্গে হাসিমুখে এই ছবিতে দেখা যাচ্ছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক মদন মিত্রকে! যা নিয়ে তোলপাড়। 

আরও পড়ুন- ২১ ফেব্রুয়ারির প্রতিবাদ কর্মসূচির পর 'ভাষা বাঁচাও কনভেনশন', সিদ্ধান্ত নিল সংগঠন

গ্রেফতার হওয়া তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ দাবি করেছেন, সব টাকা হৈমন্তীর কাছে আছে। এই দাবির পর থেকেই এই মহিলার সম্পর্কে তথ্য জানতে মরিয়া হয়ে উঠেছে তদন্তকারী সংস্থাগুলি। কিন্তু ঠিক সময়ে যেন কার্যত বিস্ফোরণ ঘটিয়েছে বিধায়ক মদন মিত্রের সঙ্গে হৈমন্তীর ওই 'সেলফি'। তাহলে কি ওই মহিলার সঙ্গে সরাসরি কোনও যোগাযোগ আছে মদনের? এমন একটি প্রশ্ন উঠেই গিয়েছে এই ছবি ভাইরাল হওয়ার পর। যদিও কামারহাটির বিধায়কের কথায়, তিনি এই মহিলাকে চেনেন না। তাঁর সঙ্গে রোজ বহু নারী ছবি তোলেন, নিজস্বী তোলার আবদার করেন। তিনি সেই আবদার রাখেন মাত্র। মদনের আরও বক্তব্য, লোকে যেমন রবীন্দ্রনাথের ছবি বাঁধিয়ে রাখে, তেমনই তাঁর সঙ্গে ছবি তুলেও বাঁধায়। 

জানা গিয়েছে, হৈমন্তীর বাড়ি হাওড়ার উত্তর বাকসাড়ায়। সেখানে তিন তলা বাড়িতে থাকেন তাঁর বাবা, মা আর ছোট বোন। তবে এদিন সংবাদমাধ্যমের প্রতিনিধিদের দেখে হৈমন্তীকে নিয়ে কার্যত ক্ষোভ উগরে দেন তাঁর মা। সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, ‘ও আর নেই। আমার কাছে ও মরে গেছে। ওদের কারও সঙ্গে আমাদের কোনও যোগাযোগ নেই।’ 

Around The Web

Trending News

You May like