×

মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, কাতার সফরে কাটছাঁট করতে হল মদনকে

 
মদন

কলকাতা: ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। চলতি বছর কাতারে অনুষ্ঠিত হচ্ছে এই প্রতিযোগিতা। বিশ্বকাপ দেখতে যাওয়ার প্রস্তুতি অনেকেই নিয়েছেন, তাদের মধ্যে আছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। দু'দফায় তিনি কাতারে যাবেন বলে ঠিক ছিল। কিন্তু তাতে কাটছাঁট করতে বাধ্য হলেন তিনি। কারণের নাম মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- নড়ছে না চোখের পাতা, শরীর পুরো অসাড়, ঐন্দ্রিলাকে দেখে গেলেন অন্য হাসপাতালের চিকিৎসকরা

আগেই জানা গিয়েছিল, রাজ্য বিধানসভায় শীতকালীন অধিবেশন বাদ দিয়ে কাতার যেতেন মদন মিত্র। শুক্রবার থেকে শুরু হয়েছে বিধানসভার শীতকালীন অধিবেশন, যা চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। কিন্তু ২১ তারিখ দেশ ছাড়তেন মদন। দলকে যে তিনি সব জানিয়েছিলেন সেই কথাও বলেছিলেন। কিন্তু এখন জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ এসেছে যে, আগামী ২৩ নভেম্বর পর্যন্ত মদনকে কলকাতায় থাকতে হবে। তাই প্রথম দফার কাতার সফর পিছতে বাধ্য হলেন কামারহাটির বিধায়ক। ২১ তারিখের বদলে আগামী ২৪ তারিখ কাতারের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। যদিও দ্বিতীয় ধাপে তাঁর কাতার যাওয়ার কথা ১১ ডিসেম্বর ফিরবেন ১৮ ডিসেম্বর। সেই সফরসূচিতে আপাতত কোনও বদল নেই।

এই বিষয় মদন মিত্র জানিয়েছেন, যিনি তাঁকে নির্দেশ দিয়েছেন তাঁর কথা তিনি কখনই ফেলতে পারেন না। তাই এই নির্দেশ তিনি মানবেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে যে তিনি অবজ্ঞা করতে পারেন না, সেটা স্পষ্ট করেছেন। তাই বলছেন, সফর যা ছিল তাই থাকবে, শুধু একটু শুরুর দিকে বদল এসেছে।

From around the web

Education

Headlines