×

ডানলপের বহুতলে ‘বিস্ফোরণ’ থেকে বিধ্বংসী আগুন, ফ্ল্যাটে আটকে একাধিক মহিলা-শিশু

 
আগুন

কলকাতা: ডানলপের বহুতলে জোরাল বিস্ফোরণ৷ ওই বহুতলের একটি ফ্ল্যাটে সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ ঘটেছে বলে প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে। ওই ফ্ল্যাট থেকে  দাবানলের মতো আগুন ছড়িয়ে পড়তে শুরু করেছে৷ এদিকে বহুতলের মধ্যে অনেকে আটকে পড়েছেন বলে আশঙ্কা স্থানীয়দের। আগুন নিয়ন্ত্রণে আনতে অকুস্থলে পৌঁছেছে দমকলের তিনটি ইঞ্জিন৷ চলছে উদ্ধার কাজ। তবে দমকল সূত্রে খবর, যে তলায় বিস্ফোরণ ঘটেছে সেটি ফাঁকাই পড়েছিল।

আরও পড়ুন- দিল্লিতে ইডি দফতরে হাজিরা সুকন্যার, সায়গলের মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা কেষ্টা-কন্যাকে

বুধবার সকাল ১১টার কিছু সময় পরে ডানলপের ওই বহুতলে আগুন লাগে। সাড়ে ১১টা নাগাদ দমকলে খবর দেওয়া হয়। এখনও পর্যন্ত  হতাহতের কোনও খবর মেলেনি৷ অকুস্থলে রয়েছে দমকলের তিনটি ইঞ্জিন৷ ল্যাডার দিয়ে বহুতলে আটকে পড়া মানুষদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা৷। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, ওই বহুতলের ভিতরে একটি ব্যাঙ্ক এবং একটি রেস্তরাঁ রয়েছে। নীচের তলায় রয়েছে বেশ কয়েকটি দোকান ঘর। বুধবার সকালে বিস্ফোরণের আওয়াজ শুনেই বহুতলে হুড়োহুড়ি পড়ে যায়৷ তড়িঘড়ি সেখান থেকে বেরিয়ে পড়ে মানুষজন। বেরিয়ে আসেন ব্যাঙ্ক কর্মীরাও। কী ভাবে ওই বহুতলে আগুন লাগল তা তদন্ত করে দেখছেন দমকল কর্মীরা৷ 

From around the web

Education

Headlines