×

গোষ্ঠী সংঘর্ষে উত্তাল বীরভূম, বোমা বিস্ফোরণে উড়ল পা

 
blast

সাঁইথিয়া: আর কয়েক মাস পরেই পঞ্চায়েত নির্বাচন রাজ্যে। তার আগে আবার বোমা বিস্ফোরণের মতো ঘটনা ঘটল রাজ্যে এবং সেটাও আবার বীরভূমে। জানা গিয়েছে, দুই গোষ্ঠীর সংঘর্ষে এদিন উত্তাল হয় এই জেলা এবং সাঁইথিয়ায় বোমা বিস্ফোরণ ঘটে। তাতে এক যুবকের হাত এবং পা উড়ে গিয়েছে বলেও খবর। এই মারাত্মক ঘটনায় ওই এলাকা আপাতত থমথমে। পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

আরও পড়ন- টেটের তালিকার মমতা-শুভেন্দু-সুজনের নাম! বিতর্ক ঢাকতে নয়া যুক্তি পর্ষদের

প্রাথমিকভাবে জানা গিয়েছে, দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ থেকেই উত্তাল পরিস্থিতি সৃষ্টি হয় এলাকায়। ব্যাপক বোমাবাজিতে পা উড়ে গিয়েছে এক যুবকের বলেও জানা গিয়েছে। সাঁইথিয়ার ফুলুর পঞ্চায়েতের বহরাপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। স্থানীয়দের দাবি, দুই গোষ্ঠীই তৃণমূল কংগ্রেসের, অর্থাৎ দলীয় কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে বলে অনুমান করা হয়েছে। যে যুবকের পা উড়ে গিয়েছে তাকে ছাড়াও আরও একজন যুবক আহত হয়েছে বলে সূত্রের খবর। সেও গুরুতরভাবে জখম হয়েছে। বোমা ফাটার পর পরই পুলিশকে খবর দেওয়া হয় এবং বিশাল পুলিশ বাহিনী গিয়ে এলাকার নিয়ন্ত্রণ নেয়। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

নতুন বছরের শুরুর দিক থেকেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের তোড়জোড় শুরু হয়ে যাবে চূড়ান্তভাবে। ডিসেম্বরে যে বঙ্গে অশান্তি হতে পারে তার আশঙ্কা প্রকাশ ইতিমধ্যেই করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন সময়ে একাধিক জেলা থেকে গুলি-বোমা উদ্ধার হওয়ার ঘটনাও নতুন কিছু নয়। তাই এই ঘটনা ফের নয়া আশঙ্কার জন্ম দিচ্ছে।

From around the web

Education

Headlines