×

ভিড়ে ঠাসা ইকোপার্ক-নিকোপার্ক থেকে শহরের নানা প্রান্ত… কড়া নজরদারি পুলিশেরও

 
নিউ ইয়ার

কলকাতা: বর্ষবরণের রাতে সাধারণ মানুষের মধ্যে থাকে বাড়তি উন্মাদনা৷ শহরের বিভিন্ন প্রান্তে জড়ো হয়ে তাঁরা আনন্দের জোয়ারে গা ভাসায়৷ উৎসবের মরশুমে সতর্ক পুলিশ-প্রশাসন৷ শুধু কলকাতা পুলিশ নয়, বর্ষবরণের রাতে কড়া নিরাপত্তার বলয়ে ঘিরে ফেলা হয়েছে বিধাননগর কমিশনারেট এলাকা। কোনওরকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য প্রস্তুত রয়েছে বিধাননগর কমিশনারেটের পুলিশ। বিশেষভাবে নজর রাখা হয়েছে শহরের রেস্তোরাঁ, শপিংমলগুলিতে। পাশাপাশি নজরদারি চলছে ইকোপার্ক, নিকোপার্ক-সহ কমিশনারেটের আওতাধীন বিভিন্ন বিনোদন পার্কগুলিতে।

আরও পড়ুন- নতুন বছরে জাঁকিয়ে পড়বে শীত? না কি বাড়বে গরম? কী বলছে হাওয়া অফিস

৩১শে ডিসেম্বর বর্ষশেষের রাত ও ১লা জানুয়ারির সকালে বিশেষ নজরদারিতে চালাবে ডেপুটি কমিশনার/এডিসিপি পদমর্যাদার ৯ আধিকারিক। এছাড়া ১২ জন অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার থাকবেন৷ ইন্সপেক্টর পদমর্যাদার অফিসার থাকবেন ৩১ জন। এছাড়াও কনস্টেবল পর্যায়ের ২২০০জন পুলিশ মোতায়েন থাকবেন। ট্রাফিক হোমগার্ড মোতায়েন হয়েছে ২০০ জন। বলা হয়েছে, বিধাননগর কমিশনারেটের মূল প্রবেশদ্বার এবং বেরোনোর রাস্তায় মোট ১০ জায়গায় নাকা চেকিং চলবে৷


মহিলাদের নিরাপত্তার জন্য বিশেষ বন্দোবস্ত করা হয়েছে৷ থাকছে উইনার্স টিম। বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ আধিকারিকরাও ২৪ ঘণ্টার জন্য সজাগ থাকবেন। থাকছে স্পেশাল কুইক রেসপন্স টিমও। 

From around the web

Education

Headlines