×

স্বস্তি পেলেন না অনুব্রত, আবার জেল হেফাজতের নির্দেশ আদালতের

 
অনুব্রত

কলকাতা: গরু পাচার মামলায় এবারেও স্বস্তি পেলেন না তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ফের একবার জেল হেফাজত হল তাঁর। আগামী ১১ নভেম্বর পর্যন্ত জেলেই থাকতে হবে তাঁকে। আদালত এদিন কার্যত প্রভাবশালী তত্ত্বে সিলমোহর দিয়েছে। সেই প্রেক্ষিতেই জামিনের আর্জি খারিজ করেন আসানসোল বিশেষ সিবিআই আদালতের বিচারক। যদিও গরু পাচার মামলায় সিবিআই তদন্তের গতিপ্রকৃতি নিয়ে আদালত প্রশ্ন তুলে দিয়েছে। আর কতদিন ধরে এই তদন্ত প্রক্রিয়া চলবে, প্রশ্ন বিচারকের।

আরও পড়ুনঃ আবার 'স্কচ পুরস্কার' রাজ্যের, জয়ী লক্ষ্মীর ভাণ্ডার

অনুব্রত মণ্ডলকে আরও ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়ে আদালত তদন্ত প্রক্রিয়া শেষ করতে সিবিআইয়ের আর কতদিন লাগবে এই কথা জানতে চেয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, সিবিআই দাবি করেছে, আরও অন্তত ২ মাস সময় লাগতে পারে তাঁদের। যদিও নিশ্চিতভাবে ২ মাসই সময় লাগবে কিনা তা স্পষ্ট নয়। ইতিমধ্যে তদন্ত অনেকটা এগিয়েছে ঠিকই, কিন্তু চূড়ান্তভাবে এখনও কিছুই প্রমাণ করতে পারেনি তদন্তকারী সংস্থা। তবে তদন্ত যাতে কোনও ভাবেই মাঝপথে ব্যহত না হয় তার চেষ্টা করবে সিবিআই।

এদিন আদালতে আবার অনুব্রতর আইনজীবী দাবি করেছেন যে তাঁর মক্কেলকে হেনস্থা করা হচ্ছে জিজ্ঞাসাবাদের নামে। যদিও সিবিআই পাল্টা দাবি করে বলেছে, অনুব্রত মণ্ডল তদন্তে সহযোগিতা করেন না, চুপ করে বসে থাকেন। এই প্রেক্ষিতে 'কেষ্ট'র আইনজীবীর বক্তব্য, যা জানবেন তাই উত্তর দেবেন তাঁর মক্কেল। সিবিআয়ের এই অভিযোগ সঠিক নয়।

From around the web

Education

Headlines