×

দিদির দূতরা গেলেই ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে থাকবেন, নিদান বিজেপি বিধায়কের

 
অমরনাথ

বাঁকুড়া: পঞ্চায়েত ভোটের আগে রাজ্যজুড়ে শুরু হয়েছে ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচি। জনসংযোগ বাড়াতে জেলায় জেলায় পৌঁছে যাচ্ছেন ‘দিদির দূত’-রা। রাজ্য সরকারের এই কর্মসূচি নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলের বাঁকুড়ার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা৷ দলীয় কর্মীদের উদ্দেশে তাঁর নিদান, দিদির দূত গেলে ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে থাকবেন। বিধায়কের এ হেন বিতর্কিত মন্তব্যে তীব্র সমালোচনা করল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন- মাঘের শুরুতেই হালকা বৃষ্টি, রাজ্যের কোথায় কোথায় বৃষ্টির সম্ভাবনা?যা জানাল হাওয়া অফিস

মঙ্গলবার বিকেলে বাঁকুড়ার সোনামুখী ব্লকের কোচডিহি এলাকায় একটি দলীয় কর্মসূচিতে গিয়েছিলেব বিজেপি বিধায়ক। সেখান থেকেই তাঁর নির্দেশ, ‘‘এখন দরজায় দরজায় দিদির দূতেরা আসছে। আপনারা ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে থাকবেন।’’

তবে এটাই প্রথম নয়৷ এর আগেও প্রকাশ্য সভা থেকে বেলাগাম হয়েছেন ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখাকে। এবার সোনামুখী বিধানসভার কোচডিহির সম্মেলনের মঞ্চ থেকে ‘দিদির দূত’-দের উদ্দেশে বেলাগাম আক্রমণ শানান তিনি৷ বিধায়করে কথায়, “এগারো বছর বরবাদ করে দেওয়ার পর এখন সবদিক থেকে বাঁচার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের আবিষ্কার, দরজায় মমতার দূত। আমরা বলছি দরজায় মমতার ভূত। এই ভূতরা কোনও না কোনও দুর্নীতিতে জড়িয়ে রয়েছেন। তাঁরা কোনও মা কে বলেছেন আইসিডিএস-এ এসে চাকরি করে দেবেন, বেকার যুবকদের বলেছেন স্কুলে বা সিভিক কর্মীর চাকরি পাইয়ে দেব। এই সব প্রতিশ্রুতি দিয়ে কিছু না কিছু নিয়েছে। তাই এই ভূতরা গেলে আপনারা ঝাঁটা হাতে দাঁড়িয়ে থাকবেন।”
 

From around the web

Education

Headlines