×

স্কুলের ভোটে তৃণমূল নেতা-ঘনিষ্ঠদের 'তাণ্ডব', কেঁদে ফেললেন প্রধান শিক্ষক 

 
TMC

কলকাতা: স্কুলের পরিচালন সমিতির ভোটে হেরে তৃণমূল নেতা-ঘনিষ্ঠদের তাণ্ডব! তাদের বিরুদ্ধে ব্যালট ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ঘটনায় নাম জড়াচ্ছে তৃণমূলের এক কাউন্সিলরের। খড়গপুর তেলেগু বিদ্যাপীঠের পরিচালন সমিতির ভোটকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এছাড়া অভিযোগ করা হয়েছে, ফলাফল তৃণমূল নেতার অনুকূলে না হওয়ায় আবার ভোট করার জন্য চাপ দেওয়া হয়েছে। তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ করে সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন প্রধান শিক্ষক।

আরও পড়ুন- রাজ্যপাল পদে শপথ নিলেন সিভি আনন্দ বোস, অনুষ্ঠানে হাজির মুখ্যমন্ত্রী, এলেন না শুভেন্দু

জানা গিয়েছে, গত মঙ্গলবার এই স্কুলের পরিচালন সমিতির ভোট ছিল। ১২ টি ভোটের মধ্যে ৭ টি পেয়েছিল বিরোধী গোষ্ঠী এবং ৪ টি তৃণমূল কাউন্সিলর। এরপরেই ওই কাউন্সিলর ঘনিষ্ঠরা স্কুলে 'তাণ্ডব' চালান বলে অভিযোগ ওঠে। ব্যালট ছিনতাই করে তারা পালিয়ে যান বলেও দাবি করা হয়। যদিও পরে সেই ব্যালট ফেরত দেওয়া হয়েছে বলে খবর। কিন্তু পুনরায় ভোট করানোর জন্য চাপ দেওয়া হয়েছে বলে জানান হয়েছে।   

আর কয়েক মাস পরেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে স্কুলের ভোটের এই ঘটনায় স্বাভাবিকভাবেই বিরোধীদের নিশানায় পড়েছে শাসক শিবির। যদিও যে অভিযোগ তোলা হয়েছে তা সম্পূর্ণ অস্বীকার করে তৃণমূল কাউন্সিলরের পাল্টা অভিযোগ, স্কুলের ভোটে কারচুপি করা হয়েছে। তবে চুপ করে বসে নেই বিজেপি। তাদের বক্তব্য, এখনই যদি সামান্য স্কুলের ভোটে এই হয় তাহলে পঞ্চায়েত নির্বাচনে কী হবে। এদিক পাল্টা তৃণমূল শিবিরের বক্তব্য, অপ্রাসঙ্গিক কথা বলা হচ্ছে।

From around the web

Education

Headlines