×

পিটিয়ে খুন তৃণমূল নেতাকে, পঞ্চায়েতের আগে বড় ঘটনা বঙ্গে

 
TMC

মালদহ: সামনে পঞ্চায়েত ভোট। এই সময়ে রাজনৈতিক দ্বন্দ্ব যে হবে তা প্রত্যেকেই ধারণা করে রেখেছেন। কিন্তু মালদহে যা হল তার সঙ্গে আপাতত রাজনীতির কোনও সম্পর্ক খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে সেখানে খুন হয়েছেন এক তৃণমূল নেতা, এমনই অভিযোগ। জানা গিয়েছে, তারস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেছিলেন তিনি। সেই রোষেই তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে। মালদহের মোথাবাড়ি থানার বাবলা কমলপুর এলাকার পাঠানপাড়ায় এমন ঘটনা ঘটেছে। এই নিয়ে এলাকায় রীতিমত চাঞ্চল্য।

আরও পড়ুন: শুভেন্দু ঘনিষ্ঠের গ্রেফতারি নিয়ে সন্দেহ প্রকাশ, সিবিআই তদন্তের নির্দেশ হাইকোর্টের

স্থানীয় সূত্রে খবর, মৃত ষাটোর্ধ্ব ওই ব্যক্তি তৃণমূল নেতা হিসেবে পরিচিত। তিনি প্রাক্তন পঞ্চায়েত উপপ্রধানও নাকি ছিলেন। এদিন রাস্তা দিয়ে তারস্বরে ডিজে বাজিয়ে যাচ্ছিল পিকনিক ফেরত একদল যুবক। সেই সময় ডিজে বাজানোর প্রতিবাদ করেন এই ব্যক্তি। সঙ্গে সঙ্গে বচসা শুরু হয়ে যায় দুই পক্ষের। জানা গিয়েছে, লাঠি, ঘুষি তো ছিলই, বাঁশ, রড দিয়ে মারা হয় তাঁকে। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল কিন্তু বাঁচানো সম্ভব হয়নি। রাস্তাতেই তিনি প্রাণ হারান। স্থানীয়রা জানাচ্ছেন, তিনি একা নন আরও অনেকে বেরিয়ে এসে ডিজে বাজানোর প্রতিবাদ করেছিল। তবে ওই যুবকরা সকলেই মদ খেয়ে ছিল বলে দাবি।

গ্রামবাসীদের অভিযোগ, বারণ করার পরেও কথা শোনা তো দূর, উলটে আওয়াজ আরও বাড়িয়ে দেয় ওই মত্ত যুবকরা। তারপর ওই তৃণমূল নেতার ওপর লাঠি, বাঁশ নিয়ে চড়াও হয়। ১৭-১৮ জন মিলে তাঁকে নির্মম ও নৃশংসভাবে পিটিয়ে মারে, এমনই দাবি। ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত মোট ১৫ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ মারফৎ জানা গিয়েছে।

From around the web

Education

Headlines