×

ISF কর্মীদের পথে বাধা, চলল গুলি-বোমা, পুড়ল তৃণমূল পার্টি অফিস! তাণ্ডব ভাঙড়ে

 
TMC

ভাঙড়: রাজনৈতিক সংঘর্ষের আরও একটি ঘটনা ঘটল বাংলায়। এবারও সেই অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তবে বিজেপি, সিপিএম বা কংগ্রেস এই অভিযোগ করেনি, করেছে আইএসএফ। জানা গিয়েছে, ভাঙড়ের হাতিশালা এলাকায় তাঁদের কর্মীদের বাধা দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছিল তৃণমূল। ঘটনাস্থলে গুলি, বোমাও ছোড়া হয়েছে বলে দাবি। অন্যদিকে অবশ্য তৃণমূলের একটি পার্টি অফিস জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে আইএসএফের বিরুদ্ধে।

আরও পড়ুন- ষড়যন্ত্রের অভিযোগ কুন্তল ও তাঁর স্ত্রীর, অন্য কথা বলছেন মানিক 'ঘনিষ্ঠ'

আইএসএফ-এর তরফে দাবি করা হয়েছে, শনিবার দলের প্রতিষ্ঠা দিবসে ট্রাকে করে ধর্মতলায় দলের সমাবেশে যোগদান করতে যাচ্ছিলেন দলের কর্মী সমর্থকরা। তখন হাতিশালা মোড়ে তাদের আটকায় তৃণমূলের কিছু কর্মী-সমর্থক। অভিযোগ, গাড়িতে বাধা পতাকা খুলে নেয় তারা, উলটে তা বাঁধতে গেলে বাধা দেওয়া হয়। তখনই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সেই সময়ে আইএসএফ কর্মীরা বোমা, গুলি ছোড়ে বলে অভিযোগ, ছোড়া হয় পাথরও। এমনই অভিযোগ করেছে শাসক দল। এই ঘটনায় দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে লেদার কমপ্লেক্স থানার পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে ভাঙড়ের বিধায়ক নওসাদ সিদ্দিকি দাবি করেছেন, তৃণমূল পরপর তাঁদের গাড়িতে হামলা করে। এক্ষেত্রে তাঁর অভিযোগ সরাসরি পুলিশের দিকে। বক্তব্য, পুলিশ চাইলে এই ঘটনা ঘটতই না। যখন তাঁদের ওপর হামলা হচ্ছিল, তখন পুলিশ নাকি চুপ করে দাঁড়িয়ে ছিল। তবে আপাতত ঘটনাস্থলকে নিয়ন্ত্রণে আনা হয়েছে বলে খবর। 

From around the web

Education

Headlines