×

সাংসদের গাড়ির গতি বেশি ছিল? শিশু মৃত্যুর ঘটনায় ধৃত ১

 
acci

মুর্শিদাবাদ: বুধবার মুর্শিদাবাদ জেলায় তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে এক শিশুর। সেই ঘটনায় এখনও উত্তেজনা ছড়িয়ে আছে ওই এলাকায়। সাংসদ মৃত শিশুর পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেও পরিস্থিতি ঠান্ডা হয়নি। এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত তৃণমূল সাংসদের গাড়ির চালক। তবে ঘটনায় রাজনৈতিক তরজা শুরু হয়েছে। কারণ জেলায় বিজেপি নেতৃত্ব দাবি করেছে, তৃণমূল সাংসদের গাড়ি অতিরিক্ত গতিতে ছুটছিল।

আরও পড়ুন- ফের নক্ষত্রপতন বলিউডে, প্রয়াত এই সুপরিচিত অভিনেতা

এই দুর্ঘটনা সম্পর্কে প্রথমে জানা গিয়েছিল, নওদা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল তৃণমূল সাংসদ আবু তাহেরের গাড়ি। ঠিক সেই সময় চার-পাঁচ বছরের এক শিশু আচমকা তার গাড়ির সামনে চলে আসে। সাংসদ দাবি করেছেন, গাড়ির চালক গাড়ি থামানোর আপ্রাণ চেষ্টা করেও কিছু করতে পারেনি। তারা শিশুটিকে বাঁচানোর খুবই চেষ্টা করেছেন। সঙ্গে সঙ্গে তাকে তুলে নিয়ে হাসপাতালে যাওয়া হয়েছিল। কিন্তু শেষমেষ কিছুই করা যায়নি। তবে সাংসদের গাড়ির গতি নিয়ে যে দাবি বিজেপি করেছে তা মানতে নারাজ তিনি। আবু স্পষ্ট জানিয়েছেন, তাঁর গাড়ির গতি নিয়ন্ত্রণেই ছিল।

গাড়ির সঙ্গে ধাক্কা লাগার পর শিশুটিকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার চিকিৎসা শুরুও হয়েছিল। কিন্তু প্রায় তিন ঘণ্টা চিকিৎসা চললেও শেষমেষ কিছু করা যায়নি। হাসপাতাল সূত্রে খবর, শিশুটির মাথায় গভীর ক্ষত হয়েছিল। তার জেরেই সে মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

From around the web

Education

Headlines