×

প্রাথমিকে নিয়োগের আবেদনের সময়সীমা কি বাড়ছে? যা জানা গেল

 
নিয়োগ পরীক্ষা

কলকাতা: প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়ায় আবেদনের শেষ দিন ছিল আজ, সোমবার। কিন্তু সেই সময়সীমা কি বাড়ানো যায়? পর্ষদের আইনজীবীকে প্রশ্ন করেছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অবিলম্বে পর্ষদ সভাপতিকে সচিবের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি নিয়ে আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয়েছিল। সূত্রের খবর, এই সময়সীমা বাড়তে চলেছে।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গের গর্বের জায়গাটা ফিরিয়ে আনতে হবে: বিচারপতি গঙ্গোপাধ্যায়

এদিন জানা গিয়েছিল যে, ৮২ পাওয়া একাধিক প্রার্থী আবেদন করতে পারেননি এখনও। সেই প্রেক্ষিতে সময়সীমা বাড়ানো নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল। তবে এই মুহূর্তে জানা গিয়েছে, ২০১৪ এবং ২০১৭ সালে টেটে ৮২ পাওয়া চাকরিপ্রার্থীদের আবেদনের সময়সীমা বাড়ছে। প্রাথমিকে নিয়োগের আবেদনের সময়সীমা ৭ দিন বাড়ছে বলে খবর। অবশ্যই এতে খুশি হবেন চাকরিপ্রার্থীরা। এও জানা গিয়েছে, প্রয়োজনে তা আরও বাড়ানো হতে পারে।

সম্প্রতি টেট উত্তীর্ণদের অসম্পূর্ণ তালিকা প্রকাশ করা হয়েছে। পর্ষদের তরফে দুটি তালিকা প্রকাশ করা হয়। তবে তা অসম্পূর্ণ।  ২০১৪ সালের টেট পরীক্ষায় ৮২ পেয়েছেন এ রকম ৭ হাজারেরও বেশি সংরক্ষিত পরীক্ষার্থীর তালিকা প্রকাশও করা হয়েছে, সেটি সম্পূর্ণ নয়। পর্ষদের সভাপতি জানান, হাতে এখনও সব তথ্য আসেনি। কিছু তথ্য না থাকার কারণেই এই অসম্পূর্ণ তালিকা প্রকাশ। দাবি করা হয়েছে, পূর্ণ তথ্য হাতে চলে এলেই সম্পূর্ণ তালিকা প্রকাশ করা হবে।

From around the web

Education

Headlines