×

ফের জেল হেফাজত পার্থ, একশোবার দলের সঙ্গে আছেন তিনি, বললেন নিজেই

 
পার্থ

কলকাতা: সোমবার সশরীরে হাজিরা দিয়েছেন নিয়োগ কাণ্ডে গ্রেফতার হওয়া রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আদালতে এদিনও তিনি জামিনের কাতর আবেদন করেন। বয়েসের কথা একদিকে যেমন বলেছিলেন, অন্যদিকে, এও দাবি করেন যে, তদন্ত সংস্থা ঘোলা জলে মাছ ধরতে চাইছে। যদিও পার্থর কোনও আবেদন মঞ্জুর হয়নি। তাঁকে আবার ১৪ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। তবে আজ আদালত থেকে বেরিয়ে চমকপ্রদ মন্তব্য করেছেন পার্থ। জানিয়েছেন, তিনি ১০০ বার দলের সঙ্গে আছেন!

আরও পড়ুন- আদালতে ঢোকার পথে মেজাজ হারালেন পার্থ, আঙুল উঁচিয়ে বললেন ‘চুপ করে থাকুন’,

সূত্রের খবর, আগামী ১৪ নভেম্বর পর্যন্ত পার্থ চট্টোপাধ্যায়ের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। নির্দেশ আসার আগে পর্যন্ত পার্থর আইনজীবী জামিনের আবেদন জানিয়েছিলেন। বক্তব্য ছিল, যে কোনও কঠিন শর্তে জামিন চাইছেন তারা। পার্থ নিজে জানান, তাঁর শরীর ভালো নেই। শরীর আর দিচ্ছে না। কিছুই খুঁজে পাওয়া যাচ্ছে না। তারপরও জামিন পাচ্ছেন না। যদিও আদালত সেসব কিছুই শোনেনি। এই শুনানিতেই আবার পার্থর আইনজীবী অভিযোগের সুরে বলেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে কিছু প্রমাণ হওয়ার আগেই তাঁকে 'চোর' সাব্যস্ত করার চেষ্টা চলছে যা ঠিক নয়।

তবে এসবের থেকেও বড় বিষয় দল নিয়ে পার্থর মন্তব্য। এদিন আদালত থেকে বেরিয়ে তিনি বলেন, সবাই ভালো থাকুন। দলের সঙ্গে আছি। একশোবার আছি। যদিও এদিন আদালতে ঢোকার আগে তাঁকে অন্য রূপে দেখা গিয়েছিল। সাংবাদিকদের সামনে কিছুটা 'মাথা গরম' করে ফেলেছিলেন তিনি। তবে শেষ বেলায় তাঁর এই মন্তব্য অবশ্যই তাৎপর্যপূর্ণ। তবে রাজনৈতিক মহলে এখন প্রশ্ন, দল কি তাঁর সঙ্গে আছে? নাকি পার্থর মন্তব্যে আরও অস্বস্তি বাড়ল দলের?

From around the web

Education

Headlines