×

আদালতে ঢোকার পথে মেজাজ হারালেন পার্থ, আঙুল উঁচিয়ে বললেন ‘চুপ করে থাকুন’,

 
পার্থ

কলকাতা: আলিপুর আদালতে ঢোকার পথে মেজাজ হারালেন পার্থ চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যমের প্রশ্নে রীতিমতো ধমক দিলেন তিনি। তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ কি সত্যি? প্রশ্ন শুনেই মেজাজ হারালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। আঙুল উঁচিয়ে দুর্নীতির দায়ে অভিযুক্ত প্রাক্তন মন্ত্রী বললেন, “চুপ করে থাকুন।” 

আরও পড়ুন- আরও বাড়ছে পাউরুটির দাম, কাবে থেকে কার্যকর নতুন দাম? দেখুন


সোমবার শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় আলিপুর আদালতে তোলা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। আদালতে যাওয়ার পথেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানেই তাঁকে দেখেই প্রশ্ন করেন উপস্থিত সাংবাদিকরা। সেই প্রশ্ন শুনেই মেজাজ হারান প্রাক্তন শিক্ষামন্ত্রী।

প্রেসিডেন্সি জেলে বন্দি হওয়ার দীর্ঘদিন পর সশরীরে আদালতে হাজিরা দিলেন পার্থ। এর আগে ভার্চুয়াল মাধ্যমে আদালতে উপস্থিত হয়েছিলেন তিনি। প্রথম দিকে সশরীরে আদালতে হাজিরা দিতে চাইলেও তাঁকে অনুমতি দেওয়া হয়নি। আলিপুর আদালত তাঁকে সশরীরে হাজির হতে বলেছিল৷ কিন্তু তাতে আপত্তি তোলে প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষ। আলিপুর আদালত এবং প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের এই আবেদনের মধ্যেই গত শুক্রবার আদালত নির্দেশ দেয়, পার্থ চট্টোপাধ্যায়কে সশরীরে হাজির হতে হবে৷ সেই মতো সোমবার আদালতে নিয়ে আসা হয় প্রাক্তন মন্ত্রীকে। এদিন আদালতের সামনে গাড়ি থেকে নামতেই নানা প্রশ্ন করতে শুরু করেন সাংবাদিকরা। যা শুনে মেজাজ হারিয়ে ফেলেন পার্থ।

এর আগে জামিন চেয়ে কখনও কেঁদেছেন কখনও আকুতি-মিনিতে করেছেন৷ এমনকী বলেছিলেন, ‘জামিন না পেলে আমি মরে যাব৷’ তবে এদিন প্রশ্ন শুনে বেজায় চটলেন৷ 

From around the web

Education

Headlines