×

তৃণমূলের সঙ্গে না থাকলে করে খাওয়া বন্ধ হবে, অরিজিৎ ইস্যুতে কটাক্ষ দিলীপের

 
অরিজিৎ দিলীপ

কলকাতা: নতুন বছরের শুরুতেই কলকাতায় আয়োজন করা হয়েছিল অরিজিৎ লাইভের৷ ফেব্রুয়ারি মাসে ইকো পার্কে সেই শো হওয়ার কথা থাকলেও সেখানে হচ্ছে না অরিজিৎ সিংয়ের কনসার্ট। রাজ্য সরকারের তরফে বলা হয়েছে, শীতের মরশুমে ইকো পার্কে এমনিতেই ভিড় বেশি হচ্ছে, তার উপর রয়েছে জি-২০ সম্মেলন৷ নিরাপত্তার খাতিরে এত বড় শো-এর অনুমতি দেওয়া সম্ভব নয়৷ তাছাড়া হিডকোর চেয়ারম্যান তথা পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ ফিরহাদ হাকিম জানান, উদ্যোক্তাদের তরফে শো-এর জন্য অনুমতিই চাওয়া হয়নি৷ এ দিকে ইকো পার্কে অরিজিতের কনসার্ট বাতিল হতেই শুরু রাজনৈতিক তরজা। তৃণমূলের বিরুদ্ধে আসরে নেমেছে বিজেপি। 

আরও পড়ুন- কোভিডকালে ১ লক্ষের বেশি নারী নিখোঁজ বাংলা থেকে! এখনও তথ্য নেই ৫৬%-এর


তাঁদের দাবি, অরিজিৎ রাজনীতির শিকার৷ সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন গেরুয়া দল৷ তাঁদের কথায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে ‘রং দে তু মোহে গেরুয়া’ গান গাওয়ার জন্যই কি শো অরিজিতের শো বাতিল করা হল?  এই ইস্যুতে এবার মুখ খুললেন বিজেপি’র সর্ব ভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, তৃণমূলের সঙ্গে না থাকলে খাওয়া বন্ধ হয়ে যাবে।


বৃহস্পতিবার সকালে পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে চা চক্রে যোগ দেন দিলীপ ঘোষ। খড়গপুরের বোগদায় দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জনসংযোগও সারেন৷ অরিজিতের প্রসঙ্গে উঠতেই তিনি বলেন, “সব শো নয়, বেছে-বেছে অনুষ্ঠান বাতিল করা হচ্ছে। তৃণমূলের সঙ্গে না থাকলে করে খাওয়া বন্ধ হয়ে যাবে। শুধু অরিজিৎ সিং নন, যাঁরা তৃণমূলের সঙ্গে নেই প্রত্যেকের শো বাতিল করে দেওয়া হবে। এভাবেই বাংলার শিল্প সংস্কৃতিকে ধ্বংস করেছে তৃণমূল।” 

From around the web

Education

Headlines