×

শোভন-রত্না বিবাহবিচ্ছেদ মামলায় সাক্ষ্য দিলেন বৈশাখী, আসবেন পরের শুনানিতেও

 
শোভন বৈশাখী

কলকাতা: ২০১৭ সালের নভেম্বর মাসে রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। স্ত্রীর বিরুদ্ধে নিষ্ঠুরতা-সহ একাধিক অভিযোগ এনেছিলেন তিনি। তারপর অনেকগুলি মাস হয়ে গেল এই মামলা চলছে। শুক্রবার সেই মামলার প্রেক্ষিতেই আদালতে সাক্ষ্য দিলেন শোভন-বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আদালতের নির্দেশ অনুসারে, নিজের বক্তব্য জানিয়ে হলফনামাও জমা দিয়েছেন তিনি।

আরও পড়ুন- ওএমআর শিট মূল্যায়নেই কারচুপি! সিবিআই রিপোর্টে এক সংস্থার উল্লেখ

আগামী ৩০ জানুয়ারি এই মামলার পরবর্তী শুনানি আছে। সেই দিনও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে আদালতে আসতে হবে বলে জানা গিয়েছে। এদিকে এই মামলার বিষয়ে খোদ শোভন জানিয়েছেন যে তিনি বিবাহবিচ্ছেদ চান। আদালত যা যা বলবে তা করতে এবং মানতে তারা তৈরি। এদিকে রত্না চট্টোপাধ্যায় এই ইস্যুতে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে জানিয়েছেন, ডিভোর্স তিনি দেবেন না। মামলা যতদিন ইচ্ছা চলছে চলুক, তাতে তাঁর কোনও অসুবিধা হচ্ছে না। তিনি মামলা লড়েও যাবেন বলে জানিয়েছেন। রত্নার কথায়, তাঁর কোনও তাড়া নেই এই ব্যাপারে।

এদিকে বৈশাখী নিজের মন্তব্যে বলেন, আদালতে যা বলার তিনি বলেছেন এবং পরের দিন নির্দেশ মতোই তিনি আসবেন। তবে রত্নাকে খোঁচা দিয়ে তাঁর বক্তব্য, এদিন আদালতে কয়েক জন লোককে সঙ্গে নিয়ে এসেছিলেন তিনি। উল্লেখ্য, শোভন-রত্নাকে নিয়ে এর আগে একাধিকবার মুখ খুলেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্যেই জানান দুজনের মধ্যে কতটা দূরত্ব তৈরি হয়েছে। এরপর তাঁর এবং শোভনের সম্পর্ক নিয়ে বিরাট আলোচনা শুরু হয়। বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা যাওয়া শুরু হতে থাকে। সবথেকে বড় কৌতূহল তখনই জন্মায় যখন ২০২১ সালের দুর্গাপুজোর দশমীর দিন বৈশাখীকে সিঁদুর পরান শোভন।

From around the web

Education

Headlines