×

তৃণমূলের দফতরে বসে বিজেপির হিরণ! ছবি ঘিরে চাঞ্চল্য

 
hiran

কলকাতা: ভাইরাল হয়েছে একটি ছবি আর তাতেই একাধিক প্রশ্ন উঠে গিয়েছে। দাবি করা হয়েছে, তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে দেখা গিয়েছে বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে। তার সঙ্গে সঙ্গেই তোলপাড় রাজ্য-রাজনীতি। তাহলে কি বিজেপি ছেড়ে হিরণ তৃণমূলে আসছেন? এখনও পর্যন্ত এই বিষয় কিছুই স্পষ্ট না হলেও জল্পনা মারাত্মকভাবে ছড়িয়েছে।

আরও পড়ুন- হঠাৎ করেই নামল পারদ! এক ধাক্কায় তিন ডিগ্রি কমল তাপমাত্রা, তবে কি ফিরছে ঠান্ডা?

সূত্র মারফৎ জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে গিয়েছিলেন খড়গপুরের বিজেপি বিধায়ক। সেখানে প্রায় ৪০ মিনিট ছিলেন তিনি। হিরণের সোফায় বসে কানে ফোন নেওয়া একটি ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। আর তাতেই যত প্রশ্ন। যদিও ছবি সত্যতা যাচাই করেনি আজ বিকেল ডট কম। এও জানা গিয়েছে, হিরণের সঙ্গে অভিষেকের দফতরে ছিলেন আরেক বিজেপি বিধায়ক এবং কয়েকজন নেত্রীও। তাহলে কি সকলে মিলে দলবদলের সিদ্ধান্ত নিলেন? তারই কি প্রস্তুতি চলল এদিন? উত্তর আছে সময়ের কাছে।

বিষয় হল, গত ১০ জানুয়ারি অভিষেকের দফতরে হিরণ ছিলেন এমন খবর সামনে এসেছিল। যদিও তখন তা অস্বীকার করেছিলেন খোদ বিজেপি বিধায়ক। জানিয়েছিলেন, তিনি রাজ্যের বাইরে আছেন। কিন্তু এখন সেই ছবিই প্রকাশ্যে চলে এসেছে। তাতে জল্পনা বেড়েছে। অনেকেই মনে করছেন, হিরণ সহ বাকিরা দলবদল করতে চলেছেন এবং তা পঞ্চায়েত ভোটের আগেই। যদিও এই ব্যাপারে নিশ্চিতভাবে এখন কিছুই বলা যাবে না।

From around the web

Education

Headlines