জল্পনার অবসান হল ব্রিগেডের আগেই, বিজেপিতে নাম লেখালেন দীনেশ ত্রিবেদী

জল্পনার অবসান হল ব্রিগেডের আগেই, বিজেপিতে নাম লেখালেন দীনেশ ত্রিবেদী

c5ceaabd9f5666a47c6ba4f144a4d9c8

নয়াদিল্লি: সকলকে রীতিমতো অবাক করে দিয়ে সংসদে দাঁড়িয়ে নিজের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের দীনেশ ত্রিবেদী। নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে উল্লেখ করেছিলেন, তাঁর নাকি শ্বাস নেওয়া দায় হয়ে যাচ্ছে। দমবন্ধকর পরিস্থিতি তৃণমূল কংগ্রেসে। যদিও তখন তিনি বিজেপিতে যাবেন কিনা এ ব্যাপারে কোনো ইঙ্গিত দেননি। তবে আজ দিল্লির বিজেপি কার্যালয়ে গেরুয়া শিবিরে নাম লেখালেন তিনি। সেই সঙ্গে সমস্ত জল্পনার অবসান ঘটালেন দীনেশ ত্রিবেদী।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং রেলমন্ত্রী পীযুষ গোয়েলের হাত ধরে বিজেপি শিবিরে নাম লেখালেন প্রাক্তন এই তৃণমূল সাংসদ। আগামীকাল রয়েছে বিজেপির ব্রিগেড জনসভা। তার আগে দিল্লিতে এই দলবদল সার্বিকভাবে তাদের আত্মবিশ্বাস আরও বাড়াবে বলেই মনে করছে রাজনৈতিক মহল। বিজেপি শিবিরের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল যে আগামীকাল ব্রিগেডের থাকবে অনেক চমক। দীনেশ ত্রিবেদী উপস্থিত থেকে সেই চমক আরো বানাবেন কিনা তা এখন অপেক্ষার ব্যাপার। একইসঙ্গে জানা গিয়েছে, আগামীকালের বিজেপি ব্রিগেডে উপস্থিত থাকতে পারেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভার সাংসদ মিঠুন চক্রবর্তীও। সবমিলিয়ে আগামীকালের ব্রিগেড যে উন্মাদনার অন্য মাত্রা ছোঁবে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: হারের ভয় ঐতিহাসিক ‘লং জাম্প’ মেরেছেন মমতা! চরম কটাক্ষ দিলীপের

সংসদ থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সদ্য প্রাক্তন তৃণমূল কংগ্রেস রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদী বলেন, “আমি কার কাছে নিজের বক্তব্য জানাবো? কারুর কাছে সময় নেই। কর্পোরেট পেশাদারদের নিয়ন্ত্রণে চলে গেছে দল। সেই যাবতীয় কাজকর্ম চালাচ্ছে। এমন একজন দলের নেতা হয়েছে যে রাজনীতির অ-আ-ক-খ জানে না। এই পরিস্থিতিতে কেউ কি করতে পারে?” অন্যদিকে দলবদল করছেন কিনা এই প্রশ্ন তোলা হলে তিনি বলেন, “আমি এখন নিজের সঙ্গে আছি। আমি এখন খুবই স্বস্তিতে। নিজের সিদ্ধান্ত নিয়ে আমার কোনো রকম অনুতাপ নেই”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *