১০ পয়সার লেনদেন প্রমাণ করুক! ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে হুঙ্কার অভিষেকের

১০ পয়সার লেনদেন প্রমাণ করুক! ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে হুঙ্কার অভিষেকের

bd87b3db323e42f64c7f3e5261bac1b0

নয়াদিল্লি: ১০ পয়সার লেনদেন প্রমাণ করতে পারলে হাসিমুখে ফাঁসি মঞ্চে উঠে যাবেন! ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ইডি অফিস থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বললেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকরা নিজেদের ডিউটি করেছেন এবং তারা তাঁকে যে যে ব্যাপারে জিজ্ঞাসা করেছেন সব ব্যাপারে তিনি নিজের জ্ঞান অনুযায়ী উত্তর দিয়েছেন। তাদের তদন্তে পূর্ণ সহযোগিতা করেছেন বলে জানান অভিষেক। 

আরও পড়ুন- শুধু ভবানীপুরের দিন ঘোষণা! কমিশনের সিদ্ধান্তে ‘সন্দেহ’ দিলীপের

জিজ্ঞাসাবাদের পর ইডি অফিস থেকে বেরিয়ে এসে তিনি একদিকে যেমন তদন্ত সহযোগিতার কথা বলেছেন ঠিক অন্যদিকে নাম না করে নারদা কেলেঙ্কারিতে যারা জড়িত সেই বিজেপি নেতাদের কটাক্ষ করেন। মন্তব্য করেন, যাদের হাত পেতে টাকা নিতে দেখা গেছে তাদের কিছু করা হচ্ছে না কারণ তারা নির্দিষ্ট একটি রাজনৈতিক দলে যুক্ত হয়ে গিয়েছেন। এই কারণে হয়ত তাদের সাত খুন মাফ। এই প্রসঙ্গে অভিষেক আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, তিনি প্রথমদিন থেকেই বলে আসছেন যে তার বিরুদ্ধে যদি বিজেপির কাছে কোন প্রমাণ থাকে তাহলে সেটা সবার সামনে আনুক তাহলেই সব স্পষ্ট হয়ে যাবে। কিন্তু এভাবে ধমকে এবং চমকে তৃণমূল কংগ্রেসকে আটকানো যাবে না, এই ভাবে তাদের মাথা নিচু করানো যাবে না। একই সঙ্গে তিনি অভিযোগ করেন যে, বিজেপির বিরুদ্ধে লড়াই করলেই হেনস্থা করা হচ্ছে।

আরও পড়ুন- মমতার কেন্দ্রে উপনির্বাচনের দিন ঘোষণা! জল্পনায় ইতি

অভিষেক আরো বলেন, রাজনৈতিকভাবে বিজেপি তাদের হারাতে পারছে না বলে এই পন্থা অবলম্বন করছে কিন্তু তাতেও কোনো লাভ হবে না। আগামী দিনে তৃণমূল কংগ্রেস হারাবে বিজেপিকে, যে সমস্ত রাজ্যের বিজেপি গণতন্ত্র হত্যা করেছে সেই সব রাজ্যে যাবে তৃণমূল, আগামী লোকসভা নির্বাচনে বিজেপিকে তারাই হারাবেন। এই প্রসঙ্গে এই বাংলার বিধানসভা নির্বাচনের কথা টানেন তিনি। মন্তব্য করেন, অমিত শাহ বড় বড় কথা বলেছিলেন বাংলা বিধানসভা নির্বাচনে কিন্তু সেখানে বিজেপির কী অবস্থা হয়েছে তা সবাই জানেন। আগামী দিনেও বিজেপির সমস্ত পরিকল্পনা মাটিতে মিশে যাবে। অভিষেক আরো চমকপ্রদ তথ্য দিয়ে বলেন, এখনো কমপক্ষে ২৫ জন বিধায়ক লাইনে দাঁড়িয়ে রয়েছেন যাদের দলে নিচ্ছে না। আগামী দিনে বিজেপির অবস্থা আরো খারাপ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *