ইস্টবেঙ্গলে সম্ভাব্য বিনিয়োগকারী ম্যানচেস্টার ইউনাইটেড! মধ্যস্থতায় কে জানেন

ইস্টবেঙ্গলে সম্ভাব্য বিনিয়োগকারী ম্যানচেস্টার ইউনাইটেড! মধ্যস্থতায় কে জানেন

f8a6fc4e8ea0856d22cafc7bfabfb3fb

কলকাতা: শ্রী সিমেন্টের সঙ্গে লাল-হলুদের সম্পর্ক একেবারেই ভালো ছিল না, তাই টেকেওনি। দুই বছরে হতশ্রী পারফর্ম করেছে ইস্টবেঙ্গল। সমর্থকরা এতে আরও বেশি ক্ষুব্ধ। কেন পরিস্থিতি ঠিক করা যাচ্ছে না দলের, কেন কর্তারা সঠিক পদক্ষেপ করতে পারছে না, সেই প্রশ্ন ওঠে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে বিনিয়োগ জট কাটিয়েছিল লাল-হলুদ, কিন্তু সেই সম্পর্ক থেকে তারা এখন বেরিয়ে গিয়েছে। তবে ইস্টবেঙ্গলের স্বপ্নের দিন আবার হয়তো ফিরতে পারে। কারণ ক্লাবে বিনিয়োগ করতে চলেছে বিশ্বের সবথেকে জনপ্রিয় ফুটবল ক্লাব, ম্যানচেস্টার ইউনাইটেডের কর্তারা! এর মধ্যস্থতাকারী আর কেউ নন, সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন- দাম ৪০ কোটি! ‘দাদা’র নতুন বাড়ি দেখেছেন?

শ্রী সিমেন্টের সঙ্গে চুক্তি ভেঙে যাওয়ার পর বহুদিন ধরেই নতুন বিনিয়োগকারীর খোঁজ চালাচ্ছে লাল-হলুদ শিবির। একাধিক গোষ্ঠীর সঙ্গে কথা হয়েছিল তাদের কিন্তু কোনও রকম ইতিবাচক পদক্ষেপ হয়নি। বাংলাদেশের বসুন্ধরা গ্রুপের সঙ্গেও একাধিক বৈঠক করেছিল লাল-হলুদ কর্তারা। তবে তাতে অবশেষে কোনও লাভ হয়নি। কিন্তু এবার জট কাটতে চলেছে বলাই যায়। জানা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের হস্তক্ষেপে ইস্টবেঙ্গল ক্লাবে বিনিয়োগ করতে চলেছে ইংল্যান্ডের সর্বাধিক লিগ খেতাবজয়ী ম্যান ইউনাইটেডের গ্লেজার্স গ্রুপ। সূত্রের খবর, চলতি মাসে ম্যান ইউ কর্ণধারদের সঙ্গে একাবিকবার ইতিবাচক বৈঠক করেছে ক্লাব কর্তারা। এখন অপেক্ষা সরকারি ঘোষণার। সেটা হলেও ঐতিহাসিক চুক্তির সাক্ষী থাকবে বাংলা তথা ভারতীয় ফুটবল।

এর আগে আইপিএলের মাধ্যমে ভারতের বাজারে আসতে চেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু আইপিলে দল কিনতে পারেনি তারা। তবে এবার হয়তো ইস্টবেঙ্গল মারফৎ সেই ইচ্ছা পুরণ করতে চায় তারা। এই ঐতিহাসিক মেলবন্ধনের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় বাঙালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *