সব ধরনের ক্রিকেট থেকে অবসর রায়নার, মন খারাপ ভক্তদের

সব ধরনের ক্রিকেট থেকে অবসর রায়নার, মন খারাপ ভক্তদের

84152e4c2ccb2122df1dedd34d9fc61a

মুম্বই: খেলবেন না আইপিএলও। সব ধরণের ক্রিকেটকে বিদায় জানালেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে দু’বছর আগেই অবসর নিয়েছিলেন তিনি। এ বার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটের মাঠ থেকেও নিজের নাম তুলে নিলেন এই বাঁ-হাতি ব্যাটার। মঙ্গলবার টুইট করে রায়না নিজেই জানিয়েছেন এই সিদ্ধান্তের কথা।

আরও পড়ুন- ব্যাট হাতে রিজওয়ানের তাণ্ডব, রেকর্ড রান তাড়া করে এশিয়া কাপে জয় পাকিস্তানের

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি যেদিন অবসর নিয়েছিলেন ঠিক সেদিনই একই সিদ্ধান্ত গ্রহণ করেছিলেন রায়না। কিন্তু আইপিএল বা ঘরোয়া ক্রিকেট নিয়ে কিছু জানাননি। কিন্তু চলতি বছর আইপিএলে তাঁকে খেলতে দেখা যায়নি। বলা ভাল, তাঁর দল চেন্নাই সুপার কিংস তাঁকে নেয়নি। অন্য কোনও দলও তাঁকে কেনেনি। যদিও তার পরেও কেউ ভাবেনি যে তিনি এইভাবে সব ধরণের ক্রিকেট থেকে অবসর নেবেন। অনুমান ছিল, ২০২৩ সালে তিনি হয়তো আইপিএল খেলবেন। কিন্তু তা আর হল না।

মঙ্গলবার রায়না টুইট করে লেখেন, ‘‘দেশ এবং আমার রাজ্য উত্তরপ্রদেশের হয়ে খেলা খুবই গর্বের ব্যাপার। আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিচ্ছি। ধন্যবাদ জানাতে চাই বিসিসিআই, উত্তরপ্রদেশ ক্রিকেট সংস্থা, চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লকে। আর আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাচ্ছি আমার সব সমর্থকদের।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *