রাষ্ট্রপতি পদপ্রার্থী হয়েই মন্দিরে দ্রৌপদী, ঝাঁটা হাতে করলেন মন্দির চত্বর সাফাই, ভিডিয়ো ভাইরাল

রাষ্ট্রপতি পদপ্রার্থী হয়েই মন্দিরে দ্রৌপদী, ঝাঁটা হাতে করলেন মন্দির চত্বর সাফাই, ভিডিয়ো ভাইরাল

58c1254db438b65c7c372b0168eab262

নয়াদিল্লি: সকলকে রীতিমতো চমক দিয়ে এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে দ্রৌপদী মুর্মুর নাম ঘোষণা করেছে বিজেপি৷ শিক্ষিকা থেকে কাউন্সিলর, বিধায়ক ও রাজ্যপালের গদিতে বসা দ্রৌপদীকে নিয়ে রাতারাতি শুরু হয়েছে চর্চা৷ রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার পরেই তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে৷ এবার থেকে  Z+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হবে তাঁকে৷ সামনে এক কঠিন পরীক্ষা৷ সেই পরীক্ষায় বসার আগে ঈশ্বরের দরবারে দ্রৌপদী৷ মন্দিরে পুজো দিয়েই নতুন যাত্রা শুরু করলেন ঝাড়খণ্ডের আদিবাসী নেত্রী৷ তবে শুধু পুজো দেওয়াই নয়, ঝাঁটা হাতে মন্দির চত্বর সাফাই করতেও দেখা গেল রাষ্ট্রপতি পদপ্রার্থীকে।

আরও পড়ুন- রাহুলের সমর্থনে আন্দোলনে নেমে পুলিশের গায়ে থুথু! ভাইরাল কংগ্রেস নেত্রীর কীর্তি, দেখুন ভিডিয়ো

 
আগামী দিনে তিনি দেশের দ্বিতীয় মহিলা রাষ্ট্রপতি হবেন কি না, সেই উত্তর দেবে সময়। তবে তিনি রাষ্ট্রপতি নির্বাচিত হলে নিশ্চিত ভাবে নতুন ইতিহাস রচিত হবে৷ প্রথম আদিবাসী রাষ্ট্রপতি পাবে দেশ৷ অন্যদিকে রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার পরেও যে তিনি মাটির কাছেই রয়েছেন, তা বুঝিয়ে দিলেন দ্রৌপদী মুর্মু। 

মঙ্গলবার রাতেই বিজেপির পরিষদীয় দলের বৈঠকে রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসাবে দ্রৌপদীর নাম নির্বাচিত হয়৷ বুধবার সকালেই তিনি পৌঁছে যান ময়ূরভঞ্জের রায়রাংপুরের জগন্নাথ মন্দিরে। সেখান থেকে পুজো সেরে চলে যান শিব মন্দিরে। সেখানে গিয়েই ঝাঁটা হাতে মন্দির চত্বর পরিষ্কার করেন আদিবাসী নেত্রী৷ তাঁকে দেখে মনে হচ্ছিল যেন বাড়ির কোনও সাধারণ মেয়ে৷ সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে তাঁর মন্দির পরিষ্কারের ভিডিয়ো। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা৷ প্রশংসা কুড়িয়েছে আদিবাসী নেত্রীর সারল্য।