ভাগবতের হাত ধরে বিজেপিতে গাভাসকার? ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

ভাগবতের হাত ধরে বিজেপিতে গাভাসকার? ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

7c8dc0ccc5df3019342246f7b351bce9

নয়াদিল্লি: ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা তিনি। ক্রিকেট অধ্যায় বহুকাল আগে শেষ করে এখন ধারাভাষ্য হিসেবেও জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি সুনীল গাভাসকার। ভারতীয় ক্রিকেটের ‘লিটিল মাস্টার’ তিনি। তবে এবার কি নতুন ভূমিকায় দেখা যাবে তাঁকে? রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন কি তিনি? জল্পনা তুঙ্গে উঠেছে। কারণ সম্প্রতি তাঁর যে ছবি ভাইরাল হয়েছে তা দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। সংঘের প্রধান মোহন ভাগবতের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন- ‘বিজেপি থেকে ঘরওয়াপাসি করা নেতারা সুবিধাভোগী-ধান্দাবাজ’! ফের বিস্ফোরক মনোরঞ্জন

বিজেপিতে যোগ দিতে চলেছেন সুনীল গাভাসকার? এই প্রশ্ন এখন সকলের মনে। যদিও রাজনীতিতে যোগ নিয়ে এখনও সেইভাবে কোনও পরিস্থিতি তৈরি হয়নি কারণ আরএসএস প্রধান মোহন ভাগবত তাঁকে সাম্মানিক ডক্টরেট প্রদান করেছেন মাত্র। বুধবার বেঙ্গালুরুর শ্রী সত্য ইউনিভার্সিটিতে গাভাসকর-সহ ছ’জনকে এই ডক্টরেট দেওয়া হয়। সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যদিও স্বাভাবিক ভাবেই আরএসএস প্রধানের সঙ্গে কিংবদন্তী গাভাসকারকে দেখে ব্যাপক কৌতূহল বেড়েছে দেশের মানুষের মধ্যে।

ছবি দেখে কেউ কেউ কটাক্ষ করাও শুরু করে দিয়েছেন তাঁকে। বলা হচ্ছে, তাঁর ছেলেকে হয়তো কোনও পদ দিতে চাইছেন তিনি, বা নিজে পদ পেতে চাইছেন তাই এই ঘনিষ্ঠতা। তবে এমন কিছুই ঘটেনি বলেই ইঙ্গিত। এই অনুষ্ঠানে সুনীল গাভাসকার ছাড়াও আর যাঁদের সম্মানিত করা হয়েছে তাঁদের মধ্যে অন্যতম হলেন পারমাণবিক পদার্থবিদ আর চিদাম্বরম।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *