মুকেশ অম্বানীকে প্রাণনাশের হুমকি! রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে এল ফোন, তদন্তে পুলিশ

মুকেশ অম্বানীকে প্রাণনাশের হুমকি! রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে এল ফোন, তদন্তে পুলিশ

e7ebc6e0f15303f62506bff7a6279920

মুম্বই: ফের রিলায়্যান্স কর্ণধার মুকেশ অম্বানীকে প্রাণনাশের হুমকি৷ খুনের হুমকি দেওয়া হল মুকেশ-জায়া নীতা আম্বানী এবং তাঁদের দুই পুত্র আকাশ ও অনন্ত অম্বানীকেও।  অভিযোগ সামনে আসতেই শোরগোল পড়েছে৷ ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন- ‘নারীরা কোনও দিক দিয়েই পুরুষের চেয়ে কম নয়’, নারীদের ক্ষমতায়নের পক্ষে সওয়াল ভগবতের

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, বুধবার স্যার এইচএন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসে৷ ফোনের ওপাড় থেকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কে ওই ফোন কল করলেন, তার খুঁজে বার করতে মাঠে নেমে পড়েছে মুম্বই পুলিশ। এই হুমকি ফোনের ভিত্তিতে ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে,  বুধবার দুপুর ১২টা ৫৭ মিনিট নাগাদ হাসপাতালের ল্যান্ডলাইন নম্বরে ফোন করে রিলায়্যান্স কর্ণধারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। একইসঙ্গে হাসপাতাল ওড়ানোর হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের অগাস্ট মাসেও মুম্বইয়ের স্যার এইচএন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে হুমকি ফোন এসেছিল৷ পর পর আট বার ফোন করে মুকেশের পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে দাবি করা হয়৷ তদন্তে নেমে আফজল নামে এক যুবককে পাকড়াও করে মুম্বই পুলিশ।গত বছর ফেব্রুয়ারি মাসের কথা৷ মুকেশ অম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়ি থেকে বিস্ফোরক উদ্ধার করা হয়৷ এই ঘটনায় ব্যাপক বোমাতঙ্ক ছড়িয়েছিল।