যৌথবাহিনীর অভিযানে নিকেশ হল ৩ মাওবাদী, চলছে বাকিদের খোঁজ

যৌথবাহিনীর অভিযানে নিকেশ হল ৩ মাওবাদী, চলছে বাকিদের খোঁজ

e4e1187fb8bb6b7e9ee46d903a47067c

রায়পুর: বড় সাফল্য পেল ছত্তিশগড় পুলিশ এবং সিআরপিএফ যৌথবাহিনী। শনিবার ভোরের এক অভিযান তিনজন মাওবাদীকে নিকেশ করতে পেরেছে তারা। তবে আরও বেশ কয়েক জনের তল্লাশি এখনও চলছে। রাজ্যের বিজাপুর জেলায় শনিবার সকালে এই অভিযান চালায় তারা। জানান হয়েছে, নিহত ৩ মাওবাদীর মধ্যে একজন মহিলা। পোমরার জঙ্গলে গুলির লড়াই হয় দুই পক্ষের। তাতেই মৃত মাওবাদীরা।

আরও পড়ুন- নির্বাচন কমিশনারের নিয়োগে হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের! সমস্ত নথি তলব

গোপন সূত্রে খবর পেয়ে এই জঙ্গলে অভিযান চালিয়েছিল ছত্তিশগড় পুলিশ এবং সিআরপিএফ। তাঁদের কাছে খবর ছিল, ওই এলাকায় বেশ কয়েক জন মাওবাদী লুকিয়ে আছে। এদিন ভোর থেকেই তাই শুরু হয় গুলির লড়াই। পুলিশ জানিয়েছে, রাজধানী রায়পুর থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে এই অভিযান সম্পন্ন হয়েছে। তারা খবর পেয়েছিলেন যে, ওই এলাকায় কমপক্ষে ৩০ থেকে ৪০ জন মাওবাদী লুকিয়ে আছে। ওখানেই তারা আস্তানা বেঁধেছে। সেই প্রেক্ষিতেই অভিযান শুরু করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স, জেলা সংরক্ষিত বাহিনী (ডিআরজি) এবং সিআরপিএফ।

জানা গিয়েছে, দীর্ঘক্ষণ গুলির লড়াই চলার পর তিন সঙ্গীর মৃত্যু হতেই বাকিরা তাদের দেহ ফেলে রেখে ওই জায়গা থেকে পালিয়ে যায়। তবে কেউ যাতে গোটা এলাকা ছেড়ে বেরিয়ে না যেতে পারে সেই কারণে এখন কার্যত চিরুনি তল্লাশি শুরু হয়েছে। গোটা জঙ্গল এলাকা ঘিরে ফেলেছে পুলিশ, সেনারা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *