গায়ে হলুদের পরেই হবু বরকে জড়িয়ে ধরলেন মৌনি, রইল অনুষ্ঠানের ঝলক

গায়ে হলুদের পরেই হবু বরকে জড়িয়ে ধরলেন মৌনি, রইল অনুষ্ঠানের ঝলক

2349585ce67ff3ae12af916fd18a0c26

মুম্বই: বেজে গিয়েছে বিয়ের সানাই৷ রাত পোহালেই ছাদনাতলায় যাবেন অভিনেত্রী মৌনি রায়৷ দুবাইয়ের উদ্যোগপতি সুরজ নাম্বিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি৷ গোয়ায় বসছে বিয়ের আসর৷ শুরু হয়ে গিয়েছিল প্রাক বিবাহ অনুষ্ঠান৷ মেহন্দি, গায়ে হলুদের ছবি ইতিমধ্যেই ভাইরাল৷ সেখানে দেখা যাচ্ছে গায়ে হলুদ লাগিয়েই  হবু বরকে বুকে জড়িয়ে ধরলেন মৌনি রায়। ঝড়ের গতিতে সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

আরও পড়ুন- কোচবিহার থেকে যাচ্ছে বিশেষ তত্ত্ব, মদনমোহন মন্দিরে পুজো দিয়ে গোয়া যাচ্ছেন মৌনির মা

অভিনেত্রীর ফ্যান পেজ থেকে হলদি ও মেহেন্দির ছবি এবং ভিডিও নেট পাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে। হলদির উৎসবে মৌনি সেজেছিলেন সাদা শাড়ি ও সাদা গয়নায়৷ সুরজও সেজেছিলেন ম্যাচিং করা সাদা পোশাকে। সোনালি রঙের দুটি বড় টবের মধ্যে বসানো হয়েছিল মৌনি আর সুরজকে৷  সেখানে বসেই হয় তাঁদের গায়ে হলুদের অনুষ্ঠান৷ ভিডিও ফাঁস হতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। 

এর পর দেখা যায় মেহেন্দির অনুষ্ঠান৷ হলুদ রঙের লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন মৌনি৷ কানে বড় দুল, মাথায় বড় টিকলি৷ মেহন্দির সাজে লাস্যময়ী হয়ে উঠেছিলেন বঙ্গতনয়া৷ সোফায় বসে তাঁর মেহেন্দি পরার ছবিও নেটদুনিয়ায় ভাইরাল৷ 

ইতিমধ্যেই গোয়ায় পৌঁছে গিয়েছে মৌনির পরিবার৷ কোচবিহারের বাড়ি থেকে কিছু তত্ত্ব নিয়ে যাওয়া হয়েছে বলে পরিবার সূত্রে খবর৷ তার মধ্যে রয়েছে মৌনির পছন্দের নারকেল নাড়ু আর আচার৷ মৌনির বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়া৷ জৈন পরিবারে ছেলে সুরজের জন্ম বেঙ্গালুরুতে৷ ব্যাবসার সূত্রে দুবাইয়ের সঙ্গে সম্পর্ক৷ অন্যদিকে, কোচবিহারের রাজবংশী পরিবারে জন্ম মৌনির৷ বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

জানা গিয়েছে, ২৭ জানুয়ারি গোয়ায় গাঁটছড়া বাঁধার পর কোচবিহারে আসতে পারেন মৌনি৷ সেই সময় পুরনো বন্ধু-বান্ধব আর আত্মীয়দের নিয়ে একটি রিসেপশনের আয়োজন করা হতে পারে৷ 


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *