বক্ষ বিভাজিকা নয় একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, উরফির অর্ধ নগ্ন ছবিতে হইচই

বক্ষ বিভাজিকা নয় একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, উরফির অর্ধ নগ্ন ছবিতে হইচই

f9676ec75e4cb406fe34159493c92b5c

মুম্বই:  উরফির আগুন ঝরা লাস্যে কাবু নেটপাড়া৷ তাঁর হট পোজে দিশেহারা আঠারো থেকে আশি৷ উদ্ভট পোশাকে শিরোনাম কাড়তে সিদ্ধহস্ত তিনি৷ ভক্তদের নজর কাড়তে তিনি সবকিছুই করতে রাজি। 

আরও পড়ুন- ‘আমাদের ধর্ষণ বন্ধ করুন’, কান ফিল্ম ফেস্টিভ্যালে পোশাক খুলে প্রতিবাদ ইউক্রেনের তরুণীর

অর্ধনগ্ন শরীর থেকে যেন চুঁইয়ে পড়ছে যৌবন৷ উন্মুক্ত শরীর দেখিয়ে রাতের ঘুম কেড়েছেন উরফি৷ নেটদুনিয়ার হট সেনসেশন উরফি’র নতুন ছবি পোস্ট হতেই ভাইরাল৷ সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে নোংরা মন্তব্যে৷ উরফির হট অবতার দেখে তাঁকে সরাসরি নগ্ন হওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা।  

উরফি

উরফির শরীরে পোশাকের লেশমাত্র নেই। বক্ষ-বিভাজিকা প্রদর্শন তো তাঁর কাছে জলভাত৷ এবার আর একটু হলেই বেরিয়ে পড়ত তাঁর স্তনবৃন্ত। উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়৷ নেটদুনিয়ায় সর্বদাই হাটকে উরফির ফ্যাশন৷ তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল৷ এমন কোনও দিন নেই যখন উদ্ভট পোশাকের জন্য শিরোনামে আসেন না ইন্টারনেট সেনশেসন। 

নেটিজেনরা ভাবতেই পারছেন না যে এমন অর্ধনগ্ন পোশাকে কেউ ঘুরতে পারেন। নোংরা মন্তব্যের পাশাপাশি ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যল মিডিয়ার পাতা। কেউ তো লিখেছেন পুরোটা খুলে ফেললেই হত৷ কেউ আবার মন্তব্য করেছেন, এই ধরনের মেয়েদের জন্যই সমাজটা উচ্ছন্নে গিয়েছে৷