বুক খোলা পোশাকে স্পষ্ট ক্লিভেজ, অনুষ্কার হটনেসে পারদ চড়ল নেটপাড়ায়

বুক খোলা পোশাকে স্পষ্ট ক্লিভেজ, অনুষ্কার হটনেসে পারদ চড়ল নেটপাড়ায়

c1443abae25784ae1be1da6a04e844b8

মুম্বই: বুধবার ছিল বলিউড পরিচালক-প্রোজোযক করণ জোহরের ৫০ তম জন্মদিনের পার্টি৷ জন্মদিনে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিলেন করণ৷ আরব সাগর পাড়ে বসেছিল চাঁদের হাট৷  বলিউডের প্রথমসারির সকল তারকাই  হাজির হয়েছিলেন করণের জমকালো পার্টিতে। ওই পার্টিতেই সুপারহট সিজলিং লুকে ধরা দেন বিরাট-ঘরণী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। 

আরও পড়ুন- বিদিশা ওকে চিনতই না! মিথ্যে বলছেন মঞ্জুষার মা, উঠছে দাবি

অনুষ্কা

মেয়ে হওয়ার পর সেভাবে পার্টি মুডে দেখা যায়নি অনুষ্কাকে৷ মেয়েকে নিয়েই ব্যস্ত থাকেন তিনি৷ গত কয়েকবছর ধরে পার্টি থেকে দূরেই থাকেন অভিনেত্রী। কারণ বেশিরভাগ সময়টাই তিনি থাকেন বিরাটের সঙ্গে ট্যুরে৷ নাহলে সময় কাটান ভামিকার সঙ্গে৷ দীর্ঘদিন বাদে পার্টিতে ধামাকদার এন্ট্রি নিয়ে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা। কালো রঙের বুকখোলা বডিকন ড্রেসে অনুষ্কাকে দেখে নিজেকে সামলাতে পারলেন না বিরাটও৷ তাঁকে দেখে কে বলবে সস্য মা হয়েছেন? সারা শরীর চুঁইয়ে পড়ছে লাস্য৷ ধরে রেখেছেন সেক্সি ফিগার৷

অনুষ্কা

অনুষ্কাকে এই হট লুক দেখে ঝড় উঠেছে নেটপাড়ায়৷ কালো রঙের বুকখোলা বডিকন ড্রেসে অনুষ্কাকে দেখে চোখের পলক পড়ছে না ভক্তদের৷ বুকের সামনের অংশ পুরোটাই খোলা। কালো রঙের ককটেল ড্রেসে সেক্সি লুকে নেটপাড়ায় উষ্ণতার পারদ চড়িয়েছেন অনুষ্কা।