একই পুরুষে মন মজেছে জাহ্নবী-সারার! জানেন কার সঙ্গে ডেটে যেতে চান দুই বলি ডিভা?

একই পুরুষে মন মজেছে জাহ্নবী-সারার! জানেন কার সঙ্গে ডেটে যেতে চান দুই বলি ডিভা?

0b48e716247057e17180d5455136b94f

মুম্বই: শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন৷ বৃহস্পতিবার সন্ধে ঠিক ৭টা৷ আরও একটা ধামাকদার এপিসোড নিয়ে আসতে চলেছেন পরিচালক করণ জোহর৷ এদিন তাঁর কফি কাউচে উপস্থিত থাকবেন দুই লাস্যময়ী অভিনেত্রী সারা আলি খান ও জাহ্নবী কাপুর৷ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে দ্বিতীয় পর্বের প্রোমো। যা নিয়ে শুরু হয়েছে শোরগোল৷ 

আরও পড়ুন- আলিয়ার পর মা হচ্ছেন ভিকি-ঘরণী? অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? শোরগোল নেটপাড়ায়

রণবীর সিং ও আলিয়া ভাটের খুনসুটিতে জমে উঠেছিল কফি উইথ করণের প্রথম এপিসোড৷  এবার কফিতে চুমুক দিয়ে নিজেদের বন্ধুত্বের নির্ভেজাল গল্প শোনাবেন সারা এবং জাহ্নবী৷ আর গল্পের ছলেই ফাঁস হয়ে গেল তাঁদের মনের কথা৷ সোশ্যাল মিডিয়ায় কফি উইথ করণ সিজন সেভেনের দ্বিতীয় এপিসোডের প্রোমো পোস্ট করে করণ লিখেছেন, ‘টু অফ মাই ফেভারিট গার্লস অ্যাট দেয়ার আনফিল্টারেড বেস্ট।’ এপিসোডের পরত পরতে ফুটে উঠেছে করণ-সারা আর জাহ্নবীর বন্ধুত্বের কেমিস্ট্রি৷ এই পর্বেই করণের কথার প্যাঁচে বেরিয়ে আসে দুই বলি ডিভার পছন্দের পুরুষের নাম৷ যা শুনে হতবাক নেটপাড়া৷ কারণ, সারা আর জাহ্নবীর মধ্যে শুধু গভীর বন্ধুত্বই নয়, তাঁদের পছন্দের পুরুষটাও নাকি এক! 

KWK-এর দ্বিতীয় এপিসোডের প্রোমোতে জাহ্নবীকে মজা করে বলতে শোনা যায়, অনেকেই নাকি তাঁদের একে অপরের অশ্লীল বা খারাপ দিক গুলো তুলে ধরতে বলেন। অন্যদিকে,  সারাকে তাঁর প্রাক্তন প্রেমিক অর্থাৎ কার্তিক আরিয়ান সম্পর্কে প্রশ্ন করছেন করণ। প্রশ্ন শুনেই সারার সপাটে জবাব, “কার্তিক সকলের এক্স, তাই এখন আমারও এক্স”। সারার জবাব শুনে হাসতে হাসতে একেবারে মাটিতে লুটিয়ে পড়েন জাহ্নবী। যদিও কার্তিককে কিউট ছেলে বলেও উল্লেখ করেন সইফ-কন্যা৷ এ তো গেল তাঁদের হাসি মজার মুহূর্ত। কিন্তু আপনি কী জানেন জাহ্নবী আর সারা কেন পুরুষের সঙ্গে ডেটে যেতে চান? 

কফি কাউচে করণ সারাকে সরাসরি প্রশ্ন করেন তিনি কার সঙ্গে ডেটে যেতে চান? প্রশ্ন শুনেই একেবারে লজ্জায় রাঙা হয়ে যান সারা। কিছুতেই নাম বলবেন না তিনি৷  অবশেষে আমতা আমতা করে লাজুক মুখে বলেন, দক্ষিণী হিরো বিজয় দেবেরাকোন্ডা৷ 

এদিকে, এর আগেই করণের সঙ্গে কফি কাপে চুমুক দিয়ে জাহ্নবী জানিয়েছিলেন তাঁর ক্রাশ বিজয়৷  সারা বিয়জের নাম নিয়েই  মজা করে জাহ্নবীর কাছে জানতে চান, তিনিও কী বিজয়কেই পছন্দ করেন?

একই পুরুষের প্রতি সারা-জাহ্নবীর এই প্রেম নিয়ে করণের কফি কাউচ যে একেবারে জমে ক্ষীর, তা আর বলার অপেক্ষা রাখে না৷