বাংলায় পদ্ম চাষ শুরু হবেই! হুঙ্কার দিলেন নাড্ডা

বাংলায় পদ্ম চাষ শুরু হবেই! হুঙ্কার দিলেন নাড্ডা

0b3c62f03c8a1416a3d813be3b19b25b

কলকাতা: বঙ্গ সফরে এসে নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিতে একাধিক ইস্যুতে রাজ্যের শাসক দল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এদিন খড়্গপুরের কলাইকুন্ডায় চা চক্রে যোগ দিয়ে ফের একবার বাংলায় পদ্ম ফোটানোর হুঁশিয়ারি দিয়ে গেলেন তিনি। হুংকার দিয়ে বললেন, এবার মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন, বাংলায় পদ্ম চাষ হবেই। একই সঙ্গে তাঁর আশ্বাস, যে সকল সমস্যা দেখা দিয়েছে রাজ্যের সব সমস্যার সমাধান করবে ভারতীয় জনতা পার্টি।

আরও পড়ুন: ‘রাম কা নাম বদনাম না করো’ গানের লাইন তুলো বিজেপি’কে খোঁচা ফিরহাদের

গতকাল তারাপীঠে জনসভা করে একাধিক ইস্যুতে রাজ্যের শাসক দল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন তিনি। জয় শ্রীরাম স্লোগানের ইস্যু থেকে শুরু করে, বাংলায় কৃষকদের অবস্থা, দুর্নীতি থেকে শুরু করে, উন্নয়নের ঘাটতি, একাধিক বিষয়ে একহাত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে। একইসঙ্গে দাবি করেছেন, বাংলার মানুষ ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিদায় দেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সেই রেশ টেনেই এদিন চা চক্রে যোগ দিয়ে জেপি নাড্ডা বললেন, এই রাজ্যে গুন্ডামি আর চলবে না, মমতা বন্দ্যোপাধ্যায় আর তাঁর সরকারকে চলে যেতেই হবে। বাংলায় পদ্ম চাষ হবেই বলে আত্মবিশ্বাসী তিনি। পাশাপাশি নাড্ডা আরও বলেন, বর্তমান রাজ্য সরকারের কারণেই বাংলার মানুষ কেন্দ্রীয় একাধিক প্রকল্প থেকে বঞ্চিত। বিজেপি এলে সব সমস্যার সমাধান হয়ে যাবে। 

আরও পড়ুন: ‘দুর্নীতির জননী তৃণমূল, আর তার নেত্রী আপনি’, মমতাকে বিঁধলেন নাড্ডা

এদিকে বঙ্গ সফরে এসে বারবার রাজ্য সরকারকে তুলোধোনা করার মধ্যেই বেজায় অস্বস্তিতে পড়ে গিয়েছেন সর্বভারতীয় বিজেপি সভাপতি এবং ভারতীয় জনতা পার্টি শিবির। কারণ ঝাড়গ্রামের এক জনসভাতে বক্তব্য না রেখেই সেখান থেকে চলে গিয়েছেন জেপি নাড্ডা কারণ সেখানের সব আসন পূরণ করতে পারেনি বাংলার পদ্ম ব্রিগেড। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক অস্বস্তির বাতাবরণ তৈরি হয়েছে গেরুয়া শিবিরের অন্দরে। যদিও আপাতত এই বিষয়কে ততটা পাত্তা দিতে রাজি নয় তারা। নবান্ন দখলের লক্ষ্য নিয়ে প্রস্তুতিতেই মগ্ন রয়েছে পদ্ম শিবির, নির্বাচনী যুদ্ধে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *