বিজেপির নেতা হয়েই অমিত সাক্ষাৎ, যশকে নিয়ে উন্মাদনা অব্যাহত

বিজেপির নেতা হয়েই অমিত সাক্ষাৎ, যশকে নিয়ে উন্মাদনা অব্যাহত

d310b6bb5726dc1d7b333295fb2a9386

কলকাতা: কিছুদিন আগেই সারপ্রাইজ প্যাকেজের মত বিজেপি শিবিরের নাম লিখিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা যশ। গেরুয়া শিবিরের নেতা হিসেবে এক সপ্তাহ হয়নি, তার মধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করে ফেললেন তিনি। যশের সঙ্গে অমিত শাহের সাক্ষাৎ ঘিরে এখন উন্মাদনা তুঙ্গে পদ্ম ব্রিগেডে। এদিন নিউটাউনের এক পাঁচতারা হোটেলের যেখানে অমিত শাহ রয়েছেন সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন বিজেপি নেতা যশ। সঙ্গে ছিলেন বিজেপি রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত।

আরও পড়ুন: প্রকাশ্যে রাইফেল চালিয়ে খুন! কাশ্মীরে জঙ্গি হামলার মারাত্মক ভিডিও ভাইরাল

তৃণমূল কংগ্রেস শিবিরের সিনেমা জগতের যে ক’জন রয়েছেন তাদের মধ্যে মিমি, নুসরত, দেবের মতো ব্যক্তিত্বরা সকলেই সাংসদ। টলিউডের সুপারস্টারদের মধ্যে একজন হলেন যশ। তাই এখন তিনি বিজেপি শিবিরে নাম লেখানোয় অনেকেই মনে করছেন তাঁকে ঘিরে নতুন করে ভাবছে গেরুয়া শিবির। তৃণমূল কংগ্রেসের তারকাদের টক্কর দিতে যশের ব্যবহার করতে পারে তারা এমন ইঙ্গিত মিলছে। সেই প্রেক্ষিতে আজকের এই সাক্ষাৎ অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। বিগত কিছুদিন ধরে তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে কয়েক দিন আগে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছিল যশকে। পরবর্তী ক্ষেত্রে তাঁর বিজেপি যোগের সম্ভাবনা প্রবল হয়। সেই মতই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় জনতা পার্টির শিবিরে নাম লেখান এই পরিচিত অভিনেতা। সে ক্ষেত্রে তৃণমূল কংগ্রেসের নুসরতের সঙ্গে ব্যক্তিগত পর্যায়ে তাঁর যাই সম্পর্ক থাকুক না কেন, রাজনৈতিকভাবে দুজনে একেবারে ভিন্ন মেরুতে চলে গেলেন।

আরও পড়ুন: সীমান্তে শান্তির ইঙ্গিত, আট মাস পর পিছু হটল ভারত-চিন সেনা

উল্লেখ্য, বিজেপিতে যোগ দিয়েই যশ বলেন, “দিদিকে নিয়ে আমার মনে শ্রদ্ধা আছে, ওই মহিলাকে আমি খুব ভালোবাসি। আমি এখনও বলি আমি ওনার ভাই। আজ আমি বিজেপিতে যোগ দিয়েছি বলে ওনার নামে ভুল মন্তব্য করবো এমনটা নয়। আজও আমি ওনাকে পাঠিয়েছি সকালবেলা যে, দিদি আমাকে আশীর্বাদ করবেন।” এর পাশাপাশি তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরতকে নিয়ে মন্তব্য করেন যশ। তিনি বলেন, নুসরতের সঙ্গে তাঁর বন্ধুত্ব সম্পূর্ণ অন্য জায়গায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এর কোনো প্রভাব না পড়াই উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *