দল শক্তিশালীই হবে! ‘শত্রু’ জিতেন্দ্রর আগমনে আত্মবিশ্বাসী বাবুল

দল শক্তিশালীই হবে! ‘শত্রু’ জিতেন্দ্রর আগমনে আত্মবিশ্বাসী বাবুল

804594b31ca78c9e4e372fade26c8b38

 

কলকাতা: সমস্ত বিতর্ক এবং জল্পনার অবসান ঘটিয়ে আজ বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এর আগে বিজেপিতে যোগদান নিয়ে ব্যাপক টানাপোড়েন চলছিল তাঁকে নিয়ে। পদ ত্যাগ করে এবং তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে পদ্মফুল শিবিরের নাম লেখাতে চেয়েছিলেন জিতেন্দ্র। কিন্তু তখন বিজেপি তাঁকে দলে নিতে চায়নি। বরং বলা ভালো, দীর্ঘদিনের রাজনৈতিক ‘শত্রু’ বাবুল সুপ্রিয়র বিরোধিতার জেরে সেই সিদ্ধান্ত নেয়নি ভারতীয় জনতা পার্টি শিবির। কিন্তু আজ সেই জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যাওয়ায় বাবুলের অভিমত, দল শক্তিশালী হবে।

আরও পড়ুন-  অনুব্রতর গড়ে শোভন-বৈশাখী, জোড়া রোড শো শোভন জুটির!

জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগদানের প্রসঙ্গে বাবুল সুপ্রিয় জানিয়েছেন, জিতেন্দ্র সাহস করে ফিরহাদ হাকিমকে চিঠি লিখেছিলেন! মমতা বন্দ্যোপাধ্যায় নিজের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য আসানসোলকে স্মার্ট সিটি হতে দেননি। কেউ যদি নরেন্দ্র মোদীর নেতৃত্বে উন্নয়নের কাজে হাত লাগাতে চান, তাহলে তাকে বিজেপিতে স্বাগত জানানো হবে বলে জানিয়েছেন বাবুল। এই প্রেক্ষিতেই জিতেন্দ্র তিওয়ারি প্রসঙ্গে তাঁর মন্তব্য,  উনি চলে এলে বিজেপি শক্তিশালীই হবে! তাই এখন বিষয়টা পুরোপুরি স্পষ্ট হয়ে গেল, পুরনো রাজনৈতিক শত্রুকে এখন মিত্র হিসেবে মেনে নিয়েছেন দুজনেই। বাবুল সুপ্রিয় এবং জিতেন্দ্র তেওয়ারির মধ্যে বিরোধ কতটা ছিল তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

আরও পড়ুন- বিজেপিতে স্বাগত! অধীরকে গেরুয়া শিবিরে ডাক দিলীপের 

গত বছরের শেষের দিকে জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে ব্যাপক টানাপোড়েন শুরু হয়েছিল বিজেপি এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে। মূলত শুভেন্দু অধিকারী বিজেপি শিবিরে যোগ দিতে পারেন এমন খবর ছড়িয়ে পড়ার পর জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। সেই সময় তাঁদেরকে এক সঙ্গে বৈঠক করতেও দেখা যায়। যদিও বিজেপি শিবিরের মধ্যে জিতেন্দ্র তিওয়ারিকে দলে নেওয়া নিয়ে বিরোধ শুরু হয় সেই সময়। ফলত, পরবর্তী ক্ষেত্রে তিনি তৃণমূল কংগ্রেসের ফিরে আসার চেষ্টা করেন এবং হালে তাঁকে বড় দায়িত্ব দেয় শাসক শিবির। তবে ফের একবার ‘ডিগবাজি’ মারলেন তিনি। আজ শ্রীরামপুরের সভা থেকে বিজেপিতে যোগ দিলেন তিনি। এদিন এই সভায় উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়, নব্য বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *