ফের রাজভবনে সৌরভ! নির্বাচনের মুখে সাক্ষাৎ রাজ্যপালের সঙ্গে

ফের রাজভবনে সৌরভ! নির্বাচনের মুখে সাক্ষাৎ রাজ্যপালের সঙ্গে

883064e34e5b61c12e3c202a26245107

 

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপিতে যোগ দিচ্ছেন এই খবর অনেক আগে থেকেই চর্চায় রয়েছে। পরবর্তী ক্ষেত্রে শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার সময় রাজনৈতিক চর্চা আপাতত বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ফের একবার আলোচনা শুরু হয়ে গেল। আজ ফের নাকি তিনি রাজভবনে গিয়েছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করার জন্য। নির্বাচনের আগে রাজ্যপাল সাক্ষাতের এই খবর ফের একবার জল্পনা উস্কে দিয়েছে যে তিনি হয়তো বিজেপিতে যোগ দিচ্ছেন। সবচেয়ে তাৎপর্যপূর্ণ ব্যাপার, আগামীকাল দিল্লিতে বিজেপির বৈঠক রয়েছে প্রার্থী তালিকা নিয়ে। তার আগে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং রাজ্যপাল জগদীপ ধনকড়ের সাক্ষাৎ হলে তা বিরাট গুরুত্বপূর্ণ হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

 

আরও পড়ুন- শিল্পপতি পরিবারে বধূর রহস্যমৃত্যু, আত্মহত্যা? নাকি খুন!

সম্প্রতি খবর ছড়িয়ে ছিল যে আগামী রবিবার বিজেপির যে ব্রিগেড সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও এই ঘটনার সত্যতা নিজেই নস্যাৎ করেছেন ভারতীয় ক্রিকেটের মহারাজ। এই প্রেক্ষিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজেও ব্যাপারটি নিয়ে জলঘোলা করতে চাননি। তিনি স্পষ্ট জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপিতে যোগ দিচ্ছেন এমন কোন খবর তিনি জানেন না, এ ব্যাপারে কোনো আলোচনা হয়েছে বলেও খবর নেই তাঁর কাছে। তবে আজ রাজভবনে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎ বিসিসিআই সভাপতির বিজেপি যোগের সম্ভাবনা আরও বাড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন- ত্রিপুরা মডেলে বাংলায় নির্বাচন হবে! হুঁশিয়ারি শুভেন্দুর 

গতকাল দুপুর নাগাদ হঠাৎই রটে যায় আগামী রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদীর জনসভায় যাচ্ছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ‘দাদা’র এহেন রাজনৈতিক পদক্ষেপ ভোট পূর্ববর্তী বাংলায় শুরু করে তুমুল আলোড়ন। শুধু তাই নয়, জল্পনা আরো খানিক উস্কে দেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেড হাজিরা নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি। এদিন শমীক ভট্টাচার্য সাংবাদিকদের বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় তো বিশ্রামে রয়েছেন। শরীর ভালো মনে করলে এই রোদে নেট প্র্যাকটিস বা ওয়ার্ম আপে আসতেই পারেন। আবহাওয়া ভালো হলে মাঠেও নামবেন, মানুষ সেটাই চাইছে।” কিন্তু গেরুয়া শিবিরের এহেন দাবিকে কার্যত উড়িয়ে দিয়েছেন ‘মহারাজ’। সংবাদমাধ্যমকে তিনি জানান, “ভুল খবর রটেছে।” অর্থাৎ এখনই বিজেপিতে যাওয়ার সম্ভাবনা নেই তাঁর, যাচ্ছেন না রবিবারের ব্রিগেডেও। ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *