মমতার এমন কারেন্ট লাগবে, চেয়ার থেকে দু’ফুট ওপরে উঠে যাবে: গড়করি

মমতার এমন কারেন্ট লাগবে, চেয়ার থেকে দু’ফুট ওপরে উঠে যাবে: গড়করি

46f4df072ec7d26b8c573688ad0d0650

 

কলকাতা: বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা শুরু হতেই বাংলায় বিজেপি নিজেদের প্রচার বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে স্বাভাবিকভাবেই। একের পর এক কেন্দ্রীয় নেতা এবং মন্ত্রী রাজ্যে এসে প্রচার করছেন। সম্প্রতি এসেছিলেন স্মৃতি ইরানি এবং যোগী আদিত্যনাথ, গতকাল পুরুলিয়ার জয়পুরে এসে জনসভা করেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। সেখানে এসে তিনি একদিকে যেমন মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন, তেমনি কেন্দ্রীয় সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরলেন।

আরও পড়ুন: বামেদের প্রার্থী তালিকায় বড় চমক! অবশেষে নতুন মুখে গুরুত্ব!

গড়কড়ি বলেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বে রাজধানী দিল্লি খুব দ্রুত দৌড়াচ্ছে। বাংলায় যদি ডবল ইঞ্জিন সরকার হয় তাহলে গত ৫০ বছরে যা উন্নয়ন হয়নি সেটা আগামী ৫ বছরে করে দেখাবে বিজেপি। তিনি আরো বলেন, এর আগে কংগ্রেস এবং সিপিএমকে সুযোগ দিয়েছেন রাজ্যের মানুষ, গত ১০ বছর ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে সুযোগ দিয়ে দেখেছে তারা। এবার বিজেপি সরকারকে সুযোগ দিতে হবে, তাহলে আসল উন্নয়ন হবে রাজ্যে। এই প্রেক্ষিতেই কেন্দ্রীয় মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে রাজ্যের সাধারণ মানুষের উদ্দেশ্যে মন্তব্য করেন, “ভোটের দিন সকালে ঘুম থেকে উঠুন। নিজের ভগবানের নাম নিন। ভোট দিতে গিয়ে পদ্মফুলে ছাপ দিন। দেখবেন মমতাজির এমন কারেন্ট লাগবে, যে তিনি নিজের চেয়ার থেকে ২ ফুট উপরে উঠে যাবেন!” একই সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যের অসহযোগিতার প্রসঙ্গ তুলে আক্রমণ করেছেন রাজ্য সরকারকে। তাঁর কথায়, রাস্তার কাজ আটকে যাচ্ছে কারণ জমি অধিগ্রহণ হচ্ছে না। তৃণমূল কংগ্রেস সাংসদ তাঁর কাছে এলেও জমি অধিগ্রহণের ব্যাপারে অগ্রগতি নেই। নীতিন গড়করি আরো বলেন, আজ বাংলায় গণতন্ত্র নেই এবং সাধারণ মানুষের অধিকার নেই। এইরকম উন্নয়ন বাংলা চায় না।

গতকাল কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির জনসভায় তাঁর সঙ্গে ছিলেন আদিবাসী মন্ত্রকের মন্ত্রী অর্জুন মুন্ডা এবং মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর নরত্তম মিশ্র। জনসভার পাশাপাশি বাগমুন্ডি বিধানসভার ঝালদা শহরে পরিবর্তন যাত্রার প্রেক্ষিতে রোড শো করার কথা ছিল কেন্দ্রীয় মন্ত্রীর। যদিও পরবর্তী ক্ষেত্রে অনুমতি না মেলায় তা বাতিল হয়ে যায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *