রাজভবন যাননি! আপাতত রাজনীতি থেকে দূরেই থাকছেন ‘মহারাজ’

রাজভবন যাননি! আপাতত রাজনীতি থেকে দূরেই থাকছেন ‘মহারাজ’

263e0f95b29e61c1c94999ac5ccc7724

 

কলকাতা: গতকাল সন্ধ্যের পর আবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল যে, তিনি হয়তো এবার সত্যি সত্যি বিজেপির হাত ধরতে চলেছেন। কারণ জানা যায়, রাজভবনে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করতে গিয়েছেন তিনি। যদিও শেষ পর্যন্ত রাজভবন যাননি সৌরভ গঙ্গোপাধ্যায়। এখন জানা গিয়েছে, তিনি আপাতত রাজনীতি থেকে দূরেই থাকছেন। বিজেপি যোগের সম্ভাবনা তো দূর, সব ঠিকঠাক থাকলে এই মুহূর্তে রাজনীতির ময়দানে কোনমতেই আসবেন না বাংলার মহারাজ। এই সিদ্ধান্ত তিনি বিজেপি হাইকমান্ডকে জানিয়ে দিয়েছেন বলেও সূত্রের খবর।

আরও পড়ুন: বামেদের প্রার্থী তালিকায় বড় চমক! অবশেষে নতুন মুখে গুরুত্ব!

ইতিউতি খবর ছড়িয়ে ছিল যে আগামী রবিবার প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ব্রিগেড সভা করবেন সেখানে ভারতীয় জনতা পার্টির শিবিরে যোগ দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায় সহ একাধিক তারকা। এক্ষেত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নামও উঠে আসছিল। যদিও জানা গিয়েছে যে এমন সম্ভাবনা এখন একেবারেই ক্ষীণ। সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, তিনি রাজনৈতিক মহলে পদার্পণ করতে এখনো আগ্রহী নন। যদিও প্রত্যক্ষভাবে সৌরভ গঙ্গোপাধ্যায় এ বিষয়ে মন্তব্য করেননি। পুরো বিষয়টিই ঘনিষ্ঠ মহল থেকে দাবি করা হচ্ছে। রাজনৈতিক মহল অনেক আগে থেকেই জানতো যে, বিজেপি আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রীর ‘মুখ’ হিসেবে চেয়ে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। মহারাজের একবার হ্যাঁ বলার অপেক্ষা ছিল, তার পরেই তাঁকে নিয়ে প্রচার শুরু করে দিত পদ্ম বাহিনী। যদি হয় আপাতত সেই স্বপ্ন স্বপ্নই থেকে যাচ্ছে বিজেপি শিবিরের জন্য। 

আরও পড়ুন: মমতার এমন কারেন্ট লাগবে, চেয়ার থেকে দু’ফুট ওপরে উঠে যাবে: গড়করি

মঙ্গলবার দুপুর নাগাদ হঠাৎই রটে যায় আগামী রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদীর জনসভায় যাচ্ছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। ‘দাদা’র এহেন রাজনৈতিক পদক্ষেপ ভোট পূর্ববর্তী বাংলায় শুরু করে তুমুল আলোড়ন। শুধু তাই নয়, জল্পনা আরো খানিক উস্কে দেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রিগেড হাজিরা নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি। এদিন শমীক ভট্টাচার্য সাংবাদিকদের বলেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় তো বিশ্রামে রয়েছেন। শরীর ভালো মনে করলে এই রোদে নেট প্র্যাকটিস বা ওয়ার্ম আপে আসতেই পারেন। আবহাওয়া ভালো হলে মাঠেও নামবেন, মানুষ সেটাই চাইছে।” কিন্তু গেরুয়া শিবিরের এহেন দাবিকে কার্যত উড়িয়ে দিয়েছেন ‘মহারাজ’। সংবাদমাধ্যমকে তিনি জানান, “ভুল খবর রটেছে।” অর্থাৎ এখনই বিজেপিতে যাওয়ার সম্ভাবনা নেই তাঁর, যাচ্ছেন না রবিবারের ব্রিগেডেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *