সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা কলকাতায়! ব্রিজের উপর দুমড়ে মুচড়ে গেল প্রাইভেট কার

শনিবার ভোর ৫.৩০ নাগাদ দুর্ঘটনা ঘটে দ্বিতীয় হুগলি সেতুতে

a27b21db948e099309007f54fa3a4584

কলকাতা: ভোটের আবহে কার্যত টগবগ করে ফুটছে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল। কিন্তু উত্তেজনার ক্রমবর্ধমান পারদের মাঝেই খাস কলকাতার বুকে ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। দ্বিতীয় হুগলি সেতুর উপর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন বেশ কয়েকজন। 

শনিবার সাতসকালে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। পুলিশ সূত্রের খবর, এদিন ভোর সাড়ে ৫টা নাগাদ আলিপুর থেকে দশজন পর্যটক নিয়ে তাজপুর যাচ্ছিল একটি ছোটোখাটো টুরিস্ট বাস। দ্বিতীয় হুগলি সেতুতে টোল প্লাজায় সকালে দাঁড়িয়েছিল সেই বাস। তখনই ঘটে দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই পর্যটন বাসটিকে পিছন থেকে একটি প্রাইভেট কার এসে ধাক্কা মারে আচমকাই। এরই পিছনে আবার ছিল কন্টেনার বোঝাই দু’টি ট্রেলার। দুর্ঘটনার জেরে এই ট্রেলার দুটি একে ওপরকে ধাক্কা মারে। ফলে দুমড়ে মুচড়ে যায় চার চাকার ওই প্রাইভেট কার।

আরও পড়ুন- সিপিএম এবার ‘হাতিয়ার’ করল লুঙ্গি ডান্সকে! টুম্পার পর নতুন প্যারোডি গান

ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই এক জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়া আরো একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশ অনুমান করছে, নিয়ন্ত্রণ হারিয়েই ট্রেলারটি এই দুর্ঘটনা ঘটিয়েছে। স্বভাবতই এর জেরে সকাল সকাল ব্যাপক যানজটের সৃষ্টি হয় টোল প্লাজার ডাউন লেনে। উল্লেখ্য, দ্বিতীয় হুগলি সেতুতে দুর্ঘটনার খবর নতুন নয়। বিশেষত সকালের দিকে যখন ট্রাফিকের চাপ অপেক্ষাকৃত কম থাকে সেসময়েই হাইওয়েতে দুর্ঘটনা বেশি ঘটতে দেখা যায়। মূলত ফাঁকা রাস্তায় অস্বাভাবিক গতিতে গাড়ি চালানোর কারণেই নামে এই বিপত্তি। দীর্ঘ দিন ধরে কলকাতার পুলিশের তরফ থেকে এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির চেষ্টা চলছে, কিন্তু তাতে খুব বেশি কাজ যে হচ্ছে না, তা আজকের ঘটনাই প্রমাণ করল আরো একবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *