পচা কুমড়োর ঘ্যাঁট রান্না করতে পারে না, বিরিয়ানি রাঁধবে? কটাক্ষ মমতার

পচা কুমড়োর ঘ্যাঁট রান্না করতে পারে না, বিরিয়ানি রাঁধবে? কটাক্ষ মমতার

ddb592814dde7b957a6c18845d5c9704

ইন্দাস: আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক্কালে ভারতীয় জনতা পার্টি শিবির বাংলাকে ‘সোনার বাংলা’ গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছে। রাজ্য বিজেপি নেতৃত্ব থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব, প্রত্যেকেই বঙ্গ সফরে এসে এই প্রতিশ্রুতির অঙ্গীকার রাখার কথা বলছেন। তবে আজ ইন্দাসের জনসভা থেকে বিজেপিকে আক্রমণ করে তাদের এই প্রতিশ্রুতির প্রেক্ষিতে চরম কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলছেন, যারা পচা কুমড়োর ঘ্যাঁট বানাতে পারে না, তারা বিরিয়ানি রাঁধবে কি করে? 

এদিন মমতা বলেন, প্রত্যেককে মনে রাখতে হবে বিজেপি একটি বিষধর কেউটে সাপ। যেখানে ঢুকবে সেখানে ছোবল মারবে। তাই মানুষকে আগে থেকে সতর্ক থাকতে হবে। বাংলায় যাতে প্রত্যেককে বিজেপিকে কবর দেয় সেই বার্তা এদিন দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে তিনি বলেছেন, বিজেপি একের পর এক মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আসছে। নির্বাচনের আগে অনেক কথা বলে তারপর নির্বাচন হলে পালিয়ে যায়। মমতার কটাক্ষ, বিজেপি অনেক উন্নয়নের দাবি করছে। তবে তারা পচা কুমড়োর ঘ্যাঁট রান্না করতে পারে না, বিরিয়ানি বানাবে কি করে? এর পাশাপাশি ভারতীয় জনতা পার্টি শিবিরকে তুলোধনা করে তিনি আরো বলেন, বিজেপি ভেবেছিল তাঁর পা ভেঙে দিলে তিনি কিছু করতে পারবেন না। কিন্তু মমতা জানিয়েছেন, তিনি ভাঙেন তবু মচকান না। যতক্ষণ শ্বাস থাকবে ততক্ষণ মা-মাটি-মানুষের জন্য কাজ করে যাবেন তিনি, বলে স্পষ্ট করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-  ‘জলস্বপ্ন’ প্রকল্পের ব্যাখায় মমতা! বাড়ি বাড়ি পাইপ লাইনে পৌঁছে যাবে জল

তার আরো সংযোজন, বিজেপি বহিরাগত গুণ্ডাদের পাঠাচ্ছে বাংলায়, ভাড়া করে বাংলা শিখে এসেছে ওরা। এর পাশাপাশি তিনি জানান, জলস্বপ্ন প্রকল্পের ভিত্তিতে বাড়ি বাড়ি পাইপ লাইনের জল পৌঁছে দেবে সরকার। সাধারণ মানুষের জলের সমস্যা মিটবে। এরই মধ্যে রাজ্যের ৭০ হাজার মানুষের বাড়িতে জল পৌঁছে গিয়েছে বলেও দাবি করেন তিনি। একই সঙ্গে বলেন, ইন্দাসে জলের প্রকল্প চলছে, এদিকে বাঁকুড়ার প্রায় ২০০০ কোটি টাকার জলের প্রকল্প তৈরি হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *