শুধু বলবে কিন্তু করবে না! ইস্তেহার নিয়ে বিজেপিকে একহাত মমতার

শুধু বলবে কিন্তু করবে না! ইস্তেহার নিয়ে বিজেপিকে একহাত মমতার

0f5ae25adeff8d7658573706de89bc67

পুরুলিয়া: আর তিন দিন পরেই রাজ্যে শুরু হয়ে যাবে বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ পর্ব। পুরুলিয়ার সবকটি আসনে প্রথম দফায় নির্বাচন। সেই প্রেক্ষিতে আর একেবারেই হাতে সময় নেই নির্বাচনী প্রচারের। তাই আজ পুরুলিয়ায় জনসভা করেছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বিজেপিকে একহাত নিলেন নির্বাচনী ইস্তেহার ইস্যুতে। মমতা বললেন, বিজেপি শুধু বলে, কিন্তু কিছুই করে না।

এদিন মমতা জনসভা করেছেন পুরুলিয়ার পারা বিধানসভা কেন্দ্রের সগড়কা মাঠে। সেখানে তিনি মন্তব্য করেছেন, বিজেপি যে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছে তা শুধু বলার জন্য, কিছু করার জন্য নয়। এই প্রেক্ষিতে ত্রিপুরা এবং অসমের কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানাচ্ছেন, নির্বাচনী ইস্তেহারে বিজেপি দাবি করেছিল সেখানে সবাইকে স্থায়ী কর্মী করবে। কিন্তু আজ পর্যন্ত কিছু হয়নি। মমতার দাবি, বিজেপি শুধু মিথ্যে কথা বলে বেড়ায়, কাজের কাজ কিছুই করে না। গেরুয়া শিবিরকে আরো আক্রমণ করে তিনি বলেছেন, এরা হচ্ছে দানব, দৈত্য, রাবণ, তাই এদের থেকে সাবধান থাকতে হবে। এরা শুধু হিন্দু-মুসলমান করছে, কিন্তু সকলকে সতর্ক থাকতে হবে। নন্দীগ্রামের তৃণমূল কংগ্রেস প্রার্থীর আরো সংযোজন, লোকসভা নির্বাচনে বিজেপি জিতে ছিল, কিন্তু ভোটের পর পুরুলিয়ার সাংসদ পালিয়ে গেছে। বিজেপি শুধু নির্বাচনের আগে আসবে এবং টাকা দিয়ে বলবে ভোট দিতে। কিন্তু এই টাকা মানুষের টাকা, তাই বিজেপিকে একটিও ভোট না দেওয়ার বার্তা এ দিন ফের দিয়েছেন তিনি। 

আরও পড়ুন- মীনাক্ষীর সমর্থনে লেখা দেওয়ালে কালি! তোলপাড় নন্দীগ্রাম

একইসঙ্গে তিনি আরো জানান, পুরুলিয়া ও বাঁকুড়ার অংশ ও পশ্চিম মেদিনীপুর জেলার অংশ নিয়ে মাটি সৃষ্টি প্রকল্প করছে রাজ্য সরকার। এতে ১০০ দিনের কাজ ২০০ দিনের হয়ে যাবে। এছাড়াও বলেন, আরও মেডিক্যাল কলেজ তৈরি হবে। বিনা পয়সায় খাদ্য দেওয়া হবে। অগাস্ট-সেপ্টেম্বরে দুয়ারে সরকার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *