নারী নিরাপত্তায় মুড়লেন শুভেন্দু! আশে পাশে থাকবে মহিলা সিআরপিএফ

নারী নিরাপত্তায় মুড়লেন শুভেন্দু! আশে পাশে থাকবে মহিলা সিআরপিএফ

e926ee026cdbe225d3ea8109aa8bcc95

কলকাতা: ভারতীয় জনতা পার্টি শিবিরে যোগ দেওয়ার পরেই নিরাপত্তা বেড়েছিল প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা এবং রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর। এবার নন্দীগ্রামে নির্বাচনের ঠিক আগেই তাঁর নিরাপত্তা আরো বাড়ানো হল। এবার পুরুষের পাশাপাশি তাঁর আসে পাশে থাকবেন মহিলা সিআরপিএফ জওয়ানরা। এক কথায় নারী নিরাপত্তায় মুড়ে গেলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী। জানা গিয়েছে, ৩০ জন মহিলা সিআরপিএফ এখন থেকে থাকবেন শুভেন্দুর নিরাপত্তায়। সঙ্গে পুরুষ নিরাপত্তাকর্মীরাও বহাল থাকবেন। 

নন্দীগ্রামের প্রার্থী হওয়ার পর থেকেই বিজেপি অভিযোগ করে আসছে যে শুভেন্দু অধিকারীর ওপর হামলার চেষ্টা করছে শাসক দল তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই একাধিকবার প্রচারে গিয়ে বিক্ষোভের সম্মুখীন হতে হয়েছে শুভেন্দু অধিকারীকে। তৃণমূল কর্মী এবং সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করেছেন, এমনকি ঝাঁটা এবং জুতো নিয়ে তেড়ে গেছেন, তাই শুভেন্দু অধিকারীর নিরাপত্তা নিয়ে বেশি ঝুঁকি নিতে চাইছে না বিজেপি। সেই কারণে ভোটের আগেই তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছে। মহিলা সিআরপিএফ দেওয়ার বিষয়ে বিজেপির তরফে জানানো হয়েছে, তৃণমূল কংগ্রেস ইচ্ছা করে মহিলা কর্মীদের এগিয়ে দিচ্ছেন শুভেন্দু অধিকারীর সামনে। সেই কারণেই এখন বিজেপি প্রার্থীর নিরাপত্তায় মহিলা সিআরপিএফকে রাখা হয়েছে। কালো পতাকা দেখানোর পাশাপাশি শুভেন্দু অধিকারীকে ঝাঁটা এবং জুতো দেখানোয় অত্যন্ত বিড়ম্বনায় পড়েছেন বিজেপি প্রার্থী। তাই মহিলা নিরাপত্তা দিয়ে তাঁকে কার্যত আরো নিরাপদ রাখতে চাইছে বিজেপি।

আরও পড়ুন-  ‘বিজেপি এসে বাংলা থেকেই তাড়াবে বাঙালিদের’, নন্দীগ্রামে চরম আক্রমণাত্মক মমতা

উল্লেখ্য, সম্প্রতি ফের নন্দীগ্রামে সভা করতে গিয়ে বিক্ষোভের মুখোমুখি হয়েছিলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের আসাদতলায় জনসভা ছিল নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর। সেই সভা শেষ করে বেরিয়ে আসার পরেই যখন তিনি ফিরছেন তখন তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান কিছু মানুষ। কিছুক্ষণের জন্য শুভেন্দুর কনভয় দাঁড়িয়ে পড়ে রাস্তায়। এরপর বিজেপি প্রার্থীর নিরাপত্তারক্ষীরা গাড়ি থেকে নেমে বিক্ষোভকারীদের সরানোর চেষ্টা করলে তারা এলাকা ছেড়ে পালিয়ে যায়। বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে, এরা সব তৃণমূল কংগ্রেসের গুন্ডাবাহিনী। অন্যদিকে তৃণমূল কংগ্রেস কটাক্ষ করছে, যিনি নিজেকে নন্দীগ্রামের ভূমিপুত্র হিসেবে দাবি করছেন তাকেই বারবার সাধারণ মানুষের বিক্ষোভের সামনে পড়তে হচ্ছে। ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *