প্রার্থী পেতে থালা নিয়ে বসে থাকে বিজেপি! কটাক্ষ অভিষেকের

প্রার্থী পেতে থালা নিয়ে বসে থাকে বিজেপি! কটাক্ষ অভিষেকের

7713a6e70cd901217eee59a04b035163

ডায়মন্ড হারবার: বিজেপি নিজেদের বড় দল বলে দাবি করে, কিন্তু প্রার্থী দেওয়ার জন্য থালা পেতে বসে থাকে, কখন তৃণমূলের কেউ একজন দল ছাড়বে এই আশায়! দলীয় প্রার্থীর হয়ে প্রচারে গিয়ে এমন মন্তব্য করেই বিজেপিকে কটাক্ষ করলেন ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে কেন মানুষ বিজেপিকে ভোট দেবেন না তা ব্যাখ্যা করলেন তিনি। পাশাপাশি ‘জয় বাংলা’ স্লোগান আর বিশ্বাসঘাতক ইস্যুতেও বিজেপিকে একহাত নিলেন তিনি। 

এদিন অভিষেক বলেন, বিজেপি নিজেদের বড় দল বলে দাবি করে, তারা নাকি দেশের সবচেয়ে বড় দল, বিশ্বের সবচেয়ে বড় দল। কিন্তু নির্বাচনে প্রার্থী ঘোষণার আগে থালা নিয়ে বসে থাকে যে কখন তৃণমূলের কেউ একজন দল ছাড়বে আর তাঁকে প্রার্থী করবে। অভিষেকের দাবি, তৃণমূল কংগ্রেস এবং বিজেপির প্রার্থী দেখলেই ব্যাপারটা পরিস্কার হয়ে যাবে। একইসঙ্গে তিনি মনে করিয়ে দেন, তৃণমূলে যে মানুষের হয়ে কাজ করবে সেই টিকিট পাবে, না করলে পাবে না, তা সে যত বড়ই নেতা হোক না কেন। এই প্রসঙ্গে ‘বিশ্বাসঘাতক’দের চরম কটাক্ষ করলেন তিনি। বললেন, দলে এক বিশ্বাসঘাতক ছিল যে নিজেই বলেছে যে ২০১৪ সাল থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখেছে। এইসব বিশ্বাসঘাতকদের শিক্ষা দিতে হবে বলে দাবি করেন ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- আমি নন্দীগ্রাম থেকেই জিতব আর আপনার মুখে চুনকালি ফেলব, মোদীকে হুঁশিয়ারি মমতার

এদিকে, ‘জয় বাংলা’ ইস্যু নিয়ে বিজেপি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে তিনি বলেন, বাংলাদেশে গিয়ে ‘জয় বাংলা’ স্লোগান দিচ্ছেন তিনি, আর এখানে কেউ ‘জয় বাংলা’ বললে তাঁকে বাংলাদেশী বলে দিচ্ছে! বিজেপি বাংলা বিদ্বেষী এবং বাঙালি বিদ্বেষী বলে দাবি করেন তিনি। একইসঙ্গে বলেন, তিনি চ্যালেঞ্জ করেছিলেন যে ওদের দিয়ে ‘জয় সিয়ারাম’ বলাবেন, বলিয়েছেন, এদিকে আবার ‘জয় বাংলা’ স্লোগান বলাবেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে গিয়ে সেটা বলেছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *