আমি নাকি তোষণ করি, আমার জন্য হিন্দুরাও ভাল আছে, মুসলমানরাও: মমতা

আমি নাকি তোষণ করি, আমার জন্য হিন্দুরাও ভাল আছে, মুসলমানরাও: মমতা

6cd4eb5ccc70943da44dc4cdca24427c

ভাঙড়: জেলায় জেলায় জনসভা করে বিধানসভা নির্বাচনের আবহের বিজেপি বিরোধী মন্তব্য করে নিজেদের সংগঠন আরো শক্ত করার প্রক্রিয়া চালাচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ ভাঙরে জনসভা করে সেই একই কাজ করার চেষ্টা করলেন তিনি। মনে রাখতে হবে, প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর এই জায়গায় ব্যাপক বিক্ষোভ দেখানো হয় শাসকদলের বিরুদ্ধে। মূলত প্রার্থী না হতে পেরে আরাবুল ইসলাম বিস্ফোরক মন্তব্য করেন এবং তাঁর অনুগামীরা বিক্ষোভ দেখান। তবে আজ মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই বসে থাকতে দেখা যায় আরাবুলকে।

এদিন তোষণ ইস্যুতে কথা বলতে গিয়ে বিজেপিকে কার্যত জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করে বলেছেন, তাঁকে অনেকেই বলে তিনি নাকি মুসলিম তোষণ করেন। কিন্ত তিনি আছেন বলেই হিন্দু এবং মুসলিম দুজনেই ভালো আছে। মমতার কথায়, তিনি না থাকলে দুজনের কেউ ভালো থাকত না। তৃণমূল কংগ্রেস সুপ্রিমো বলেন, তিনি নিজে হিন্দু ঘরের মেয়ে কিন্তু কখনও তিনি ধর্মে ধর্মে বিভেদ করেননি। আসলে তিনি ছোট থেকে এই শিক্ষা পাননি। এর পাশাপাশি বিজেপিকে আক্রমণ করে তিনি মন্তব্য করেন, বিজেপি হিন্দু ধর্ম নিয়ে জ্ঞান দেয় তাহলে তারা কি রামকৃষ্ণ পরমহংসদেবের থেকেও বড় হিন্দু? নাকি স্বামী বিবেকানন্দের থেকেও বড় হিন্দু? এই প্রেক্ষিতেই বিজেপিকে ছদ্মবেশী শয়তান এবং ছদ্মবেশী দানব বলে কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- মমতা আসলে নিজের প্রার্থীদেরই গদ্দার বলছেন! ব্যাখ্যা দিলেন অধীর

মমতা বন্দ্যোপাধ্যায়ের আরো সংযোজন, বিজেপি চেয়েছিল এনআরসি এবং এনপিআর করতে, কিন্তু বাংলায় তিনি করতে দেননি। করেন বাংলায় তিনি কোনো রকম বিভেদ সৃষ্টি করতে দেবেন না। ‌কারণ বাংলায় তৃণমূল কংগ্রেস দাঙ্গা করে না বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে বিজেপিকে মিথ্যাবাদীর বল বলেও কটাক্ষ করেন তিনি। দাবি করেন, সংবাদমাধ্যমকে যা বলে দিয়েছে তাই দেখাচ্ছে তারা, সকালবেলা উঠে মানুষকে টাকা দিয়ে কেনার চেষ্টা শুরু করে দেয় তারা। এইভাবে দিল্লি থেকে প্রচার করছে যে বাংলায় নাকি শুধু তারাই রয়েছে আর কেউ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *