ভোট শুরু আগেই উত্তপ্ত বেহালা পূর্ব, ঘটনাস্থলে প্রার্থী পায়েল সরকার

ভোট শুরু আগেই উত্তপ্ত বেহালা পূর্ব, ঘটনাস্থলে প্রার্থী পায়েল সরকার

f9ab730eb13fc1cfcaf72c85cfd51583

বেহালা: ভোটের দিন উত্তপ্ত বেহালা। তখনও ভোটগ্রহণ শুরু হয়নি। তার আগেই রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয় পূর্ব বেহালার ১৪২  নম্বর ওয়ার্ডে। এক বিজেপি কর্মীর বাড়িতে তাণ্ডব চালায় শাসক দলের দুষ্কৃতীরা। রাতভর রামজীবনপুরের বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর, মারধর এমনকী আগুন লাগিয়ে দেওয়ারও অভিযোগ উঠে আসে। এই ঘটনায় উঠে আসে বেশ কিছু তৃণমূল নেতার নাম। 

আরও পড়ুন- কোচবিহারের SP বিজেপি’র সমর্থক, ওঁনার বক্তব্যে লজ্জিত, বিস্ফোরক মমতা

ঘটনার খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে হাজির হল বিজেপির প্রার্থী পায়েল সরকার। আক্রান্ত পরিবারের সঙ্গে দেখা করেন তিনি৷  পায়েল বলেন, “আমাদের কর্মীর উপর হামলা চালানো হয়েছে, বাড়িতে ভাঙচুর করা হয়েছে, আক্রান্ত কর্মীর দুটি বাচ্চাকেও মারধর করা হয়েছে৷”  পাশাপাশি দোষীদের শাস্তির দাবিও জানান বিজেপি প্রার্থী পায়েল।

ঘটনার বর্ণনা দিয়ে আক্রান্ত মহিলা বলেন, রাতে তারা যখন শুয়েছিল তখনই ঘটনাটি ঘটে। বিজেপি সমর্থক ওই মহিলা তৃণমূলের বেশকিছু নেতার নাম করে বলেন, ‘‘ভরত বর, সুব্রত বোধি সহ একাধিক নেতা আমাদের বাড়িতে আসে। বাড়িতে ভাঙচুর চালায়।” তিনি আরো জানান, “ওই তৃণমূল নেতারা বলে তাদের ভোট না দিলে মারধর করা হবে, ধর্ষণ করা হবে মহিলাদের”। এমনটাই জানা যায় বিজেপি কর্মীর মুখ থেকে।

ওই মহিলার কথায় আরো জানা যাচ্ছে, তারা বিজেপি করেন বলেই হামলা চালায় শাসকদল। তিনি মুখ্যমন্ত্রীর উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, “আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা অথচ তার দলের কর্মীরাই মহিলাদের উপর অত্যাচার করছে। অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান আক্রান্ত বিজেপি সমর্থক মহিলাটি।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশবাহিনী। ঘটনার অভিযোগ পেয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে এবং দোষীদের গ্রেপ্তার করা হবে বলে জানানো হয়েছে পুলিশ সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *