‘ভেজাল বিজেপি’ ধরতে পারেননি, ভেজাল টিকা নিয়ে জ্ঞান! দিলীপকে তুলোধনা কুণালের

‘ভেজাল বিজেপি’ ধরতে পারেননি, ভেজাল টিকা নিয়ে জ্ঞান! দিলীপকে তুলোধনা কুণালের

b45ce3c86a38ceb2b05e61957bd7eb20

কলকাতা: কসবা কাণ্ড নিয়ে ফের একবার রাজ্য সরকার এবং তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়াচ্ছে ভারতীয় জনতা পার্টি শিবির। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে ভ্যাকসিন নিয়ে রাজনীতি করার অভিযোগ তুলছে তারা। এই নিয়ে গতকাল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ব্যাপক আক্রমণ করে দাবি করেছিলেন যে ভ্যাকসিন সিন্ডিকেট চলছে রাজ্যে। এদিকে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের উদ্দেশ্যে টুইট করেছেন কসবা কাণ্ড নিয়ে। এবার এই ঘটনায় মুখ খুললেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। একহাত নিলেন বিজেপি নেতৃত্বকে।

এদিন টুইট করে তৃণমূল কংগ্রেস মুখপাত্র লিখেছেন, “কসবা কান্ড কুৎসিত অপরাধ। বিচিত্র প্রতারক। তদন্ত চলছে। কিন্তু ভোটের আগে যোগদান মেলার যে কর্তারা ‘ভেজাল বিজেপি’ ধরতে পারেননি, তাঁরা ভেজাল টিকা ধরা নিয়ে জ্ঞান না দেওয়াই ভালো। পুলিশ যা করার করছে।” কুণাল ঘোষ এই টুইট করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং পশ্চিমবঙ্গ বিজেপিকে ট্যাগ করে দিয়েছেন। যদিও তার এই মন্তব্যের পাল্টা দিয়ে বিজেপির তরফ থেকে বলা হচ্ছে, তিনি নিজেও বুঝতে পেরেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ফেঁসে গিয়েছে। দলের এক সাংসদকে জাল টিকা দেওয়া হয়েছে। এর থেকে বোঝা যাচ্ছে যেখানে সাংসদ সুরক্ষিত নয় সেখানে সাধারণ মানুষের কী অবস্থা। এই ধরনের মন্তব্য করে আসলে কুণাল ঘোষ নজর ঘোরাতে চাইছেন বলেও দাবি করছে বিজেপি।

আরও পড়ুন- সাংবিধানিক সীমা লঙ্ঘন করেছেন রাজ্যপাল, লোকসভার স্পিকারের কাছে নালিশ অধ্যক্ষ বিমানের

প্রসঙ্গত ভ্যাকসিন কাণ্ড নিয়ে গতকাল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেছিলেন, টাকা উপার্জন করার জন্য দলের লোকেরা প্রতারণা চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছে এবং রাজ্যে ভ্যাকসিন সিন্ডিকেট চলছে। শাসক দলের নেতাকর্মীরাও এর মধ্যে রয়েছেন বলে দাবি করেন তিনি। অন্যদিকে সাংসদ মিমি চক্রবর্তী সম্পর্কে তিনি মন্তব্য করেন, তিনি জেনে শুনে এই ঘটনায় জড়িয়েছেন কিনা তা তাঁর জানা নেই তবে, তাঁর সতর্ক থাকা উচিত ছিল। বিজেপি এর আগে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল যে তারা রাজ্যে ভ্যাকসিন নিয়ে রাজনীতি করছে। এই ক্ষেত্রে সরাসরি নিশানা করা হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। এবার শহরের বুকে এত বড় ঘটনাকে কেন্দ্র করে আবারো রাজ্যে বাড়ছে রাজনৈতিক উত্তাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *