সাদা থান পরে ঘোরাঘুরি, বাংলায় এবার ধরা পড়ল ভুয়ো ‘পেত্নী’

সাদা থান পরে ঘোরাঘুরি, বাংলায় এবার ধরা পড়ল ভুয়ো ‘পেত্নী’

dd020732e6849edf4117b3df4e30d494

লাটাগুড়ি: এতদিন ধরে বাংলা এবং দেশজুড়ে জালিয়াতির অনেক ঘটনা ঘটেছে। প্রকাশ্যে এসেছে ভুয়ো সিবিআই, ভুয়ো ভ্যাকসিন, ভুয়ো আইএএস অফিসার থেকে শুরু করে, ভুয়ো সরকারি আধিকারিক সহ আরো কত কী। এবার পশ্চিমবঙ্গে ধরা পড়ল ভুয়ো ‘ভূত’! শুনতে অবাক লাগলেও ঘটনাটি ঘটেছে লাটাগুড়িতে। সাদা থান পরা এক ‘জ্যান্ত পেত্নী’কে পাকড়াও করা হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনা প্রকাশ্যে আসতেই হই হই বঙ্গ জুড়ে।

আসলে ঘটনা হল, গরুমারা জাতীয় উদ্যানের কাছে লাটাগুড়ি জঙ্গলে একদল পর্যটক রাস্তায় গাড়ি নিয়ে ভ্রমণ করেছিল। ঠিক সেই সময় হঠাৎ সাদা থান পরা এক মহিলা তাদের গাড়ির সামনে চলে আসে। প্রাথমিকভাবে প্রত্যেকেই হকচকিয়ে যায় এবং ভূত ভেবে ভয় পেতে থাকে। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে প্রত্যেকেই বুঝতে পারে যে এই মহিলা কোন ভূত নন আদতে রক্তমাংসের একজন মানুষ! এর পরেই ওই পর্যটকদের হাতে ধরা পড়েন ওই মহিলা। মনে করা হচ্ছে এই ভাবে পর্যটকদের ভয় দেখিয়ে লুটপাটের পরিকল্পনা করে ছিনতাইবাজের একটি দল। সেই দলেরই একজন সদস্য এই ‘জ্যান্ত পেত্নী’! জানা গিয়েছে, পর্যটকদের গাড়ির সামনে হঠাৎ করে চলে আসার পর ওই মহিলা গাড়িতে উঠে লাফালাফি শুরু করে এবং অদ্ভুত শব্দ করতে থাকে। শুরুতে খানিকটা ভয় পেয়ে গেলে সঙ্গে সঙ্গে সবাই বুঝতে পারেন যে এটি আদতে কোন ভৌতিক ব্যাপার নয়। ধীরে ধীরে সবাই ধরে ফেলেন যে এই মহিলা রক্ত-মাংসের একজন মানুষ এবং তিনি পুরোপুরি অভিনয় করছেন। তাকে ভূত সাজিয়ে পাঠানো হয়েছে পর্যটকদের ভয় দেখানোর জন্য। 

আরও পড়ুন- ‘কোনও দলেই বেশিদিন মন টেকে না সৌমিত্রর’, বিস্ফোরক সুজাতা

প্রত্যক্ষদর্শীদের মতে, ওই মহিলা ধরা পড়তেই আশপাশ থেকে কয়েকজন ব্যক্তি যারা গাছের আড়ালে লুকিয়ে ছিল তারা দৌড়ে পালিয়ে যায়। বহুক্ষণ খোঁজাখুঁজি করার পরেও তাদের কাউকে খুঁজে পাওয়া যায়নি যদিও ঘটনাস্থলে এসে পুলিশ ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে। ওই সাদা থান পরা মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং অনুমান করা হচ্ছে তার কাছ থেকেই তার দল এবং তাদের পরিকল্পনা সম্পর্কে সম্পূর্ণ ভাবে জানতে পারবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *