শহিদ স্মরণে হিংসার ঘটনায় CBI তদন্তের দাবি দিলীপের, মমতাকে একহাত শুভেন্দুর

শহিদ স্মরণে হিংসার ঘটনায় CBI তদন্তের দাবি দিলীপের, মমতাকে একহাত শুভেন্দুর

4961d5d224db2711f9b16de159bc2603

কলকাতা:  তৃণমূলের শহিদ দিবসের পাল্টা আজ শহিদ শ্রদ্ধাঞ্জলী দিবস পালন করল বিজেপি৷ এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও দলীয় কর্মীদের হত্যার ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানালেন। 

আরও পড়ুন- কোভিড নিয়ন্ত্রণে ‘মনুমেন্টাল ফেলিওর’ হয়েছে, কেন্দ্রকে তোপ মমতার

শহিদ শ্রদ্ধাঞ্জলি দিবসে দিলীপ ঘোষ বলেন, রাজ্যে ভোট পরবর্তী হিংসা চলছে৷ একের পর এক বিজেপি কর্মীকে হত্যা করা হচ্ছে৷ অথচ মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেসের শহিদ দিবসের মঞ্চ থেকে বলছেন রাজ্যে কোনও হিংসা হয়নি৷ এখনও পর্যন্ত রাজ্যে ১৮০জন বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। রাজ্য সভাপতি আরও বলেন, রাজ্যে কোনও গনতন্ত্র নেই। মহিলারা আক্রান্ত হচ্ছে। পুলিশ অভিযোগ নিচ্ছে না। বিভিন্ন সুরক্ষা কমিশনের কাছে অভিযোগ জানানো হয়েছে। এই হিংসার ঘটনায় সিবিআই তদন্তের পাশাপাশি রাজ্যের বাইরে তদন্ত নিয়ে যাওয়ারও দাবিও জানান দিলীপ ঘোষ৷ তিনি বলেন, এখানে সঠিক বিচার হওয়া সম্ভব নয়। তাঁর হুঙ্কার, বিজেপি রাজ্যে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবে৷  

আরও পড়ুন-মমতার ভাষণ শুরু হওয়ার আগেই অ-তৃণমূলি নেতারা চলে গিয়েছে: বিজেপি

এদিকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অভিযোগ, প্রশাসনকে নিষ্ক্রিয় রেখে সুপরিকল্পিতভাবে শাসকদলের আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ চালিয়েছে। রাজ্যে আইনের শাসনের পরিবর্তে শাসকের আইন প্রতিষ্ঠিত হয়েছে৷ জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্ট সবার মাথা হেট করে দিয়েছে। এর পরেও শুধুমাত্র এ রাজ্যেই সরকারের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ এবং বিধানসভায় আলোচনা করা যায় না।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *