‘আগামী দিনে নোবেল পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়’, তৃণমূল নেতার মন্তব্যে তুঙ্গে চর্চা

‘আগামী দিনে নোবেল পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়’, তৃণমূল নেতার মন্তব্যে তুঙ্গে চর্চা

fa7dc489d3e75391b66412d1157c76ce

কলকাতা:  ‘‘আগামী দিনে নোবেল পুরস্কার পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়’’, এমনই চাঞ্চল্যকর দাবি করলেন পূর্ব বর্ধমানের তৃণমূল নেতা৷ তাঁর এই মন্তব্যে জোড় চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে৷ কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি৷   

আরও পড়ুন- দল বদলে মমতার সুরেই কথা বললেন বিজেপির তন্ময়

প্রসঙ্গত, সোমবার বিকেলে পূর্ব বর্ধমানের আউশগ্রামে দলীয় কার্যালয়ে ছিল তৃণমূল কংগ্রেসের যোগদান কর্মসূচি৷ শতাধিক বিজেপি কর্মী এদিন ঘাসফুল শিবিরে যোগদান করেন৷ এই অনুষ্ঠানে অন্যান্য নেতাদের পাশাপাশি উপস্থিত ছিলেন আউশগ্রামের ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ৷ সভায় মাইক হাতে বক্তব্য রাখেন তিনি৷ আর ঠিক তখনই এই চাঞ্চল্যকার দাবি করেন রামকৃষ্ণ ঘোষ৷ তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলায় উন্নয়ন হয়েছে৷ আগামী দিনে তিনি দিল্লির মসনদেও বসবেন। দেশ শাসন করবেন। এবং তিনি নোবেল পুরস্কারও পাবেন।”

কিন্তু হঠাৎ করে কেন নোবেল পুরস্কারের কথা বলতে গেলেন তিনি? জবাবে রামকৃষ্ণবাবু বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখী প্রকল্পগুলি সারা বিশ্বের নজর কেড়েছে৷ বিশ্বের কোনও জননেতা বা জননেত্রী এর আগে এত প্রকল্পের কথা ভাবতে পারেননি। এই কঠিন পরিস্থিতির মধ্যেও সারা বিশ্বে দৃষ্টান্ত তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নোবেল পুরস্কার পাওয়ার যোগ্যতা রাখেন।”

আরও পড়ুন- তদন্ত শুরু করেছে CBI, কোথায় গেল SIT? হাই কোর্টে দায়ের জনস্বার্থ মামলা

তবে রামকৃষ্ণের এই মন্তব্যে ছেড়ে কথা বলেনি বিজেপি৷ আসরে নামেন জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্যামল রায়৷ কটাক্ষ করে তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় যদি নোবেল পান, তা হলে সেটা খুবই আনন্দের কথা। কিন্তু যিনি নোবেল পাওয়ার দাবি করছেন, তিনি কি  কমিটিতে আছেন?” 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *