কোভিড আক্রান্ত সৌরভের মা, কোমর্বিডিটি নিয়ে উদ্বেগ চিকিৎসকদের

কোভিড আক্রান্ত সৌরভের মা, কোমর্বিডিটি নিয়ে উদ্বেগ চিকিৎসকদের

263e0f95b29e61c1c94999ac5ccc7724

কলকাতা: এই বছরটা একদমই ভালো যাচ্ছে না বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বছরের শুরুতে তিনি শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিছুদিন আগে তাঁর দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় করোনাভাইরাস আক্রান্ত হন। এবার তাঁর মা নিরুপা গঙ্গোপাধ্যায়ও ভাইরাসে আক্রান্ত হলেন। আপাতত শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি যদিও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- ‘ভুল বোঝাবুঝিতে পরিবর্তন হয়েছিল’, তৃণমূলে ফিরে অকপট বিশ্বজিৎ

করোনাভাইরাস আক্রান্ত হওয়ার আগে বেশ কয়েকদিন অসুস্থ বোধ করছিলেন নিরুপা দেবী। সোমবার রাতে জ্বর এবং সামান্য শ্বাসকষ্ট অনুভূত হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে ভাইরাস পরীক্ষা করানো হলে রিপোর্ট পজেটিভ আসে। এই মুহূর্তে ৪ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে নিরুপা দেবীর এবং তিনি স্থিতিশীল আছেন বলেই জানা গিয়েছে। যদিও সৌরভ গঙ্গোপাধ্যায়ের মায়ের ডায়াবেটিস সহ নার্ভের সমস্যা রয়েছে।কোমর্বিডিটি থাকায় সামান্য উদ্বিগ্ন চিকিৎসকরা যদিও তারা স্পষ্ট জানাচ্ছেন যে আপাতত কোনো রকম জটিলতার কোন ব্যাপার নেই। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও বয়স বেশি হওয়ায় আপাতত চিন্তিত পরিবারের সকল সদস্যরা। শেষ পাওয়া খবরে অনুযায়ী, গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত হাসপাতালেই ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগে করোনাভাইরাস আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় দাদা স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই বুকে ব্যথার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক এবং বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। একাধিকবার বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *