SSKM-এ ভর্তি হলেন মুকুল রায়, ছেলেকে ফোন করে খোঁজ নিলেন মমতা

SSKM-এ ভর্তি হলেন মুকুল রায়, ছেলেকে ফোন করে খোঁজ নিলেন মমতা

56b365774826e5b770529ba3556d3a44

কলকাতা: বিগত কয়েক দিন ধরেই মুকুল রায়ের শারীরিক অবস্থা নিয়ে চর্চা ছিল। আজ অসুস্থতার কারণেই এসএসকেএম হাসপাতালে ভর্তি হলেন তিনি। জানা গিয়েছে, ডায়াবেটিসের সমস্যা ছাড়াও তাঁর শরীরে পটাশিয়াম এবং সোডিয়ামের মাত্রা বেড়ে গিয়েছে। সেই কারণেই হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়কে ইতিমধ্যেই ফোন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতার খোঁজ নিয়েছেন তিনি বলে সূত্রের খবর।

আরও পড়ুন- নথি ছাড়াই চাকরিতে বহাল শিক্ষক, মামলা হতেই কেঁচো খুঁড়তে কেউটে 

মূলত তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরবর্তী সময় থেকে আরও বেশি বিতর্কে রয়েছেন মুকুল রায়। বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর নিশানায় রয়েছেন তিনি বিধানসভার পাবলিক একাউন্টস কমিটি ইস্যুতে। তার মধ্যে আবার বিগত কয়েক সপ্তাহ আগে ‘বিজেপি জিতবে’ বলে বিতর্কিত মন্তব্য করে বসেন মুকুল, যার পর তাঁর শারীরিক অসুস্থতার কথা নিয়ে আলোচনা শুরু হয়েছে। তবে আজ তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। পরিবার সূত্রে খবর, তিনি ডিমেনশিয়ায় আক্রান্ত। হাসপাতাল সূত্রে খবর, মুকুল রায়ের চিকিৎসার জন্য সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠিত হয়েছে এবং তিনি এখন উডর্বান ওয়ার্ডে ১০৩ নম্বর রুমে চিকিৎসাধীন। জানা গিয়েছে, এই খবর জানার পরেই মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়কে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- মাথার ঘায়ে কুকুরের পাগল হওয়ার অবস্থা! উপনির্বাচন নিয়ে কটাক্ক দিলীপের 

গতকালই মুকুল রায়ের শারীরিক অসুস্থতার ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করেছিলেন বিজেপি বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বক্তব্য ছিল, বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি নিয়ে বিতর্ক রয়েছে কিন্তু সেই কমিটির বৈঠকে মুকুল রায় থাকছেন না। মুকুল রায়কে অসুস্থ সাজিয়ে রেখেছে তৃণমূল কংগ্রেস যাতে এই বিতর্ক থেকে দূরে থাকা যায়, কিন্তু বিজেপি এটা চলতে দেবে না বলে হুঁশিয়ারি দেন তিনি। শুভেন্দু এও বলেন, মুকুল রায় যেহেতু কমিটির বৈঠকে থাকছেন না তাই ওই কমিটির কাজ চালাচ্ছেন তৃণমূল বিধায়ক তাপস রায়। সেই প্রেক্ষিতেই দলত্যাগ বিরোধী আইন কার্যকর ইস্যুতে আবারও সুর চড়িয়েছেন শুভেন্দু অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *