একী কাণ্ড! পার্টি অফিসে বসে আধার কার্ড তৈরির নামে চলছে ‘মোটা টাকা’ আদায়

একী কাণ্ড! পার্টি অফিসে বসে আধার কার্ড তৈরির নামে চলছে ‘মোটা টাকা’ আদায়

c1bda0b1ccb30d56583755b6cafafe4e

বর্ধমান:  মোটা টাকা নিয়ে খোদ তৃণমূলের পার্টি অফিসে বসেই চলছিল আধার কার্ড সংশোধনের কাজ৷ এক এক জনের কাছ থেকে আদায় করা হচ্ছিল ৫০০ টাকা৷ অসাধু চক্রের পর্দা ফাঁস হতেই উত্তেজনা ছড়াল পূর্ব বর্ধমানে৷   

আরও পড়ুন- রাজনীতিতে ফিরছেন শোভন? বৈশাখীর কথায় ইঙ্গিত তেমনই

অভিযোগ, শাসকদলের মদতেই এই অসাধু কাজ চলছিল৷ যদিও টাকা নেওয়ার কথা অস্বীকার করেছে শাসক দল৷ এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর৷ ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কালনার ২ ব্লকের সাতগাছিয়া অঞ্চলের শাসপুর খেলার মাঠ এলাকায়। অভিযোগ, সেখানে পার্টি অফিসে ৫০০ টাকার বিনিময়ে চলছে গরিব মানুষের আধার কার্ড সংশোধনের কাজ৷ অভিযোগ, এই কাজের তত্ত্বাবধানে ছিলেন বাপ্পা দত্ত নামে এক ব্যক্তি৷ সেখানে আধার কার্ড করতে আসা মানুষদের কাছ থেকে ৫০০ টাকা করে আদায় করা হয়৷ উল্লেখ্য এই পার্টি অফিসের দায়িত্বে আছেন সাতগাছিয়া অঞ্চলের তৃণমূলের সাধারণ সম্পাদক সুব্রত দাস। 

আরও পড়ুন- শতাধিক সংক্রমণ দুই জেলায়, রাজ্যে একদিনে সুস্থ ৭৪৯

খোদ তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে  কী ভাবে এই ধরনের অনৈতিক কাজ চলছে, তা নিয়ে প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে৷ তৃণমূল নেতা বাবন দাসের কথায়, পাঁচশো টাকার বিনিময়ে এখানে আধার কার্ড করা হচ্ছিল৷ এটা সম্পূর্ণ বেআইনি। অভিযুক্তদের যথাযথ শাস্তি হওয়া প্রয়োজন৷ যদিও সুব্রত দাসের বক্তব্য, গরিব মানুষের আধার কার্ড সংশোধন করার জন্য পার্টি অফিসে বসেছিল অভিযুক্তরা৷ কিন্তু তারা যে টাকা নিচ্ছিল, সে কথা আমাদের জানা ছিল না। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *