একজনকে পরপর তিন ডোজ করোনা টিকা! চাঞ্চল্য বঙ্গে

একজনকে পরপর তিন ডোজ করোনা টিকা! চাঞ্চল্য বঙ্গে

4f1b6bdf02300233ed983dffb4332e20

জলপাইগুড়ি: একদিকে টিকা না পেয়ে হট্টগোল, অন্যদিকে টিকা দেওয়া সময় গাফিলতি। বাংলায় টিকা নিয়ে সমস্যার যেন শেষ নেই। এর আগেও টিকা দেওয়ার সময় গাফিলতির অভিযোগ উঠেছিল বঙ্গে। একই ব্যক্তিকে দু’বার টিকা দেওয়ার মত ঘটনা ঘটেছে। তবে এবার আরও বড় চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল বাংলা। এক যুবককে পরপর তিন ডোজ করোনা টিকা দেওয়ার ঘটনা ঘটেছে! এই খবর সামনে আসতেই ব্যাপক হইচই। 

আরও পড়ুন- জিএটিই ২০২২ পরীক্ষায় দু’টি পেপার যুক্ত

জানা গিয়েছে, জলপাইগুড়ির নাগরাকাটা ব্লকের ধূপপাড়া স্বাস্থ্যকেন্দ্রের টিকাকরণ শিবিরে এই ঘটনা ঘটেছে। কর্তব্যরত নার্স এই চরম গাফিলতি ঘটান। পরপর টিকা নিয়ে স্বাভাবিকভাবেই অসুস্থ বোধ করতে থাকেন পেশায় রাজমিস্ত্রি ওই ব্যক্তি। পরে তাঁকে মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। ওই ব্যক্তির নাম পরিতোষ রায়। আসলে টিকাকরণ কেন্দ্রে যখন তিনি ঢুকেছিলেন তখন দেখেছিলেন যে নার্স ফোনে কথা বলতে ব্যস্ত। ইশারা করে সে তাঁকে নির্দিষ্ট জায়গায় বসতে বলে। তারপর অন্যসনস্কতায় পরপর তিনবার তাঁকে টিকা দিয়ে দেয় সে! এমনকি পরে যখন ওই নার্স নিজের ভুল বুঝতে পারে, তখন তাঁকে কাউকে কিছু না বলার অনুরোধ পর্যন্ত করে! সেই অনুরোধ রেখেছিলেন পরিতোষ। 

আরও পড়ুন- বিশ্বভারতীয় অচলাবস্থা কাটাতে পুলিশি হস্তক্ষেপের নির্দেশ হাইকোর্টের

টিকা কেন্দ্র থেকে বাড়ি ফিরে আসার পর প্রত্যাশিতভাবেই অসুস্থ হয়ে পড়েন তিনি। জ্বর ও গায়ে ব্যাথা শুরু প্রবলভাবে শুরু হওয়ায় বাড়ির সদস্যদের সব বলেন তিনি, এবং তাঁকে মাল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এখন চিকিৎসকরা জানিয়েছেন যে ওই ব্যক্তি আপাতত সুস্থ রয়েছেন, সামান্য উপসর্গ রয়েছে, যা টিকা নেওয়া পর থাকে। তবে এই ঘটনা সম্পূর্ণ অস্বীকার করেছেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *